বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বাংলাদেশে হচ্ছে না নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ
অনলাইন ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৯:৫৭ অপরাহ্ন

আজ মঙ্গলবার (২০ আগস্ট) আইসিসির এক ভার্চুয়াল বোর্ড মিটিংয়ে জানানো হয়, বাংলাদেশ থেকে সরিয়ে নেওয়া হচ্ছে ২০২৪ সালের নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। 

এরপর এক বিবৃতিতে এ সিদ্ধান্তের কথা জানায় বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

সংস্থাটি জানিয়েছে, বাংলাদেশের পরিবর্তে আইসিসির বৈশ্বিক আসরটি সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে। আগামী ৩-২০ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশে গত কয়েকদিনে উদ্ভুত পরিস্থিতিতে এ বিশ্বকাপ আয়োজন নিয়ে সংশয় ছিলই। যদিও অন্তর্বর্তীকালিন সরকারের পক্ষ থেকে আশার কথা শোনানো হয়েছিল। তবে শেষ পর্যন্ত শেষরক্ষা হলো না।

বোর্ড মিটিংয়ে যোগ দেওয়া সদস্যদের মতে, বালাদেশের এই পরিস্থিতিতে সেখানে বৈশ্বিক ইভেন্ট আয়োজন করা সম্ভব নয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও এই ব্যাপারে সম্মতি জানিয়েছে। তবে বাংলাদেশে এই প্রতিযোগিতা না হলেও এই ইভেন্টের আনুষ্ঠানিক আয়োজক হিসেবে তারাই থাকবে।

এর আগে আইসিসি বাংলাদেশ থেকে টুর্নামেন্টটি সরিয়ে নেওয়ার তোড়জোড় শুরুর পর ২০ আগস্ট পর্যন্ত সময় চেয়েছিল বিসিবি। সেই ডেডলাইন শেষ হওয়ার দিনে সভায় বসে আইসিসি।

এর আগপর্যন্ত বিসিবি থেকে বাংলাদেশেই টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের আশ্বাস দেওয়া হচ্ছিল। 

তবে ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মতো দেশগুলো বাংলাদেশে অনির্দিষ্টকালের জন্য ভ্রমণ নিষেধাজ্ঞা দিয়ে রেখেছে। সেটাই হয়ত টুর্নামেন্ট অন্যত্র সরিয়ে নেওয়ায় ভূমিকা রাখতে পারে বলে ধারণা করা হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft