বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
আগামীকাল পদত্যাগের সিদ্ধান্ত জানাবেন পাপন
অনলাইন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৬:১১ অপরাহ্ন

কদিনই ধরেই শোনা যাচ্ছে পদত্যাগ করবেন বিসিবিপ্রধান নাজমুল হাসান পাপন। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই বলেনি বিসিবি বা পাপন। তবে এ ব্যাপারে আগামীকাল বুধবারের বোর্ড মিটিংয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারেন পাপন। জমা দিতে পারেন পদত্যাগপত্র।

মূলত, দেশের ক্রিকেটের সার্বিক পরিস্থিতি বিবেচনায় এনে হঠাৎই করেই ডাকা হয়েছে এই বোর্ড মিটিং। যা অনুষ্ঠিত হবে জাতীয় ক্রীড়া পরিষদে (এনএসসি)। যেখানে অনলাইনে যোগ দেওয়ার কথা রয়েছেন বর্তমান বোর্ডপ্রধান পাপনের।

এ ব্যাপারে, বিসিবির এক পরিচালক জানিয়েছেন, আগামীকাল বেলা ১১টায় জরুরি বোর্ড সভা ডাকা হয়েছে। সব পরিচালককেই উপস্থিত থাকতে বলা হয়েছে। এ ব্যাপারে মেইলও পেয়েছি ইতোমধ্যে।

এর আগে, গত ৫ আগস্ট সরকার পতনের পর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব হারিয়েছেন নাজমুল হাসান পাপন। তার জায়গায় অন্তর্বর্তীকালীন সরকারের ক্রীড়া উপদেষ্টা হিসেবে দায়িত্ব নিয়েছেন আফিস মাহমুদ সজীব ভূঁইয়া। সোমবার বিসিবি কার্যালয় ঘুরেও দেখে গেছেন তিনি। শোনা যাচ্ছে বিসিবিতে বেশ কিছু জায়গায় পরিবর্তন আসতে যাচ্ছে।

যেই পরিবর্তন শুরু হয়েছে এরইমধ্যে। সোমবার পদত্যাগ করেছেন ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস। এনএসসির মনোনীত কাউন্সিলর ছিলেন তিনি। আরেক কাউন্সিলর আহমেদ সাজ্জাদুল আলম ববিকেও পদত্যাগ করতে বলা হয়েছিল। তবে তিনি, নিজে পদত্যাগ না করে তার ব্যাপারে এনএসসিকেই সিদ্ধান্ত জানাতে বলেছেন।

কাজেই সব মিলিয়ে দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় ও আগামী নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক বাংলাদেশ হওয়ায় আগামীকালের বোর্ড মিটিংটি বেশ গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে। যেখানে আসতে পারে বেশ কিছু সিদ্ধান্ত।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  বিসিবি   নাজমুল হাসান পাপন   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft