বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
অনিশ্চতায় জয় বাংলা কনসার্ট
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ১০ আগস্ট, ২০২৪, ৬:৩৯ অপরাহ্ন

২০১৫ সাল থেকে প্রতি বছর ৭ মার্চ জয় বাংলা কনসার্টের আয়োজন করে আসছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) অঙ্গপ্রতিষ্ঠান ইয়াং বাংলা। মূলত ইয়াং বাংলা সিআরআইয়ের তারুণ্যের প্ল্যাটফর্ম। কিন্তু এই কনসার্টি এবার অনিশ্চয়তার মধ্যে পড়েছে। এটি আর কবে হবে তাও জানা যাচ্ছে না।

জয় বাংলা কনসার্ট কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে ঘটে যাওয়া সংঘাত-সহিংসতায় নিহত ও গণগ্রেপ্তার-হয়রানির ঘটনায় প্রতিবাদে আগেই বয়কট করেছিল দেশের বেশকিছু ব্যান্ড। যেই তালিকায় ছিল ওয়ারফেজ, ক্রিপটিক ফেইট, নেমেসিস, মাইলস, আরবোভাইরাস, এভয়েড রাফাসহ বেশকিছু ব্যান্ড। কিন্তু এখন মনে হচ্ছে এই কনসার্টি আর হবে কি না তার কোনো নিশ্চয়তা পাওয়া যায়নি।

আয়োজক ইয়াং বাংলা ও সিআরআইর পেজ ও ওয়েবসাইট সবকিছুই নিষ্ক্রিয় দেখা যায়। 

এর আগে ব্যান্ডদলগুলোর বয়কটের বিষয়ে জানানো হয়, এ বছর তারা প্রথমবারের মতো গেল ৭ মার্চ ব্যান্ডের শহর চট্টগ্রামে কনসার্ট করেছে। পরে কনসার্ট ২০২৫ সালে। তাই আপাতত এ বিষয়ে তারা কিছু জানাতে চাননি।

জয় বাংলার সবশেষ কনসার্টে পারফর্ম করে ৯টি ব্যান্ড। এগুলো হলো ‘ক্রিপটিক ফেইট’, ‘আর্টসেল’, ‘চিরকুট’, ‘লালন’, ‘নেমেসিস’, ‘মেঘদল’, ‘এভয়েড রাফা’, ‘কার্নিভাল’ ও ‘তীরন্দাজ’।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft