বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বিএসইসির হ্যাক হওয়া ওয়েবসাইট উদ্ধার
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশ: সোমবার, ৫ আগস্ট, ২০২৪, ৭:৫৩ অপরাহ্ন

হ্যাক হয়েছিল শেয়ারবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ওয়েবসাইট (sec.gov.bd)। 

গতকাল রোববার (৪ আগস্ট) বিএসইসির ওয়েবসাইট নিয়ন্ত্রণে নেয় হ্যাকাররা। তবে গতকাল বিএসইসি ওয়েবসাইটটি নিজেদের নিয়ন্ত্রণে নিতে সক্ষম হয়। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে গতকাল সকালে ওয়েবসাইট হ্যাক হওয়ার বিষয় নিশ্চিত করে বিএসইসির নির্বাহী পরিচালক মোহাম্মাদ রেজাউল করিম বলেন, মধ্যরাতের পর থেকে বিএসইসির ওয়েবসাইটে ঢোকা যাচ্ছে না। রাতে ওয়েবসাইটে শিক্ষার্থীদের একটি ব্যানার ঝুলছিল, কিন্তু এখন সেটি নেই। সংস্থাটির আইটি বিভাগ ওয়েবসাইটটি সচল করতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে।

গতকাল সকালে বিএসইসির ওয়েবসাইটে ঢুকে দেখা যায়, ‘হ্যাকড বাই মি. নো ফেস’ শীর্ষক লাল অক্ষরে লেখা একটি ব্যানার ঝুলছিলো। এছাড়া পুরো ওয়েবসাইট কালো ও বাঁ দিকে একজন হ্যাকারের প্রতীকী ছবিও ছিলো।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  শেয়ারবাজার   বিএসইসি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft