বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
নিহতদের জন্য আমেরিকায় অনুষ্ঠিত হবে ‘শহীদ স্মরণে’ কনসার্ট
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৯:২৭ অপরাহ্ন

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সারা দেশ উত্তাল। বিদেশের মাটিতেও দেশের এ আন্দোলনের খবর রাখছেন অনেকে। তাদের সমর্থনে পোস্ট দিচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। 

এবার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের জন্য কনসার্টের আয়োজন করেছে আমেরিকার জর্জিয়া রাজ্যের আটলান্টা শহরে বসবাসরত বাংলাদেশি শিক্ষার্থীরা। যার প্রচারণা ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়ে গেছে।

এটি আর্থিক তহবিল সংগ্রহের কনসার্ট। যার শিরোনাম দেওয়া হয়েছে ‘শহীদ স্মরণে’। একটি পোস্টার শেয়ার দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এ তথ্য জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান ভেন্টএক্সআউট।

দেবাশীষ চক্রবর্তীর আঁকা পোস্টারটি শেয়ার করে ছবিতে লেখা হয়েছে, ‌‘কনসার্টের সব আয় সরাসরি বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনের সময় মারা যাওয়া শিক্ষার্থীদের পরিবারকে দেওয়া হবে। এ আয়োজন বা আয়োজকদের মধ্যে কোনো রাজনৈতিক সংশ্লিষ্টতা নেই। বাই দ্য স্টুডেন্টস, ফর দ্য স্টুডেন্টস।’

কনসার্টটি আগামী ১৮ আগস্ট দুপুর ১টায় জর্জিয়ার লিলবার্ন শহরের মিউজিক অন মেইন স্ট্রিটে অনুষ্ঠিত হবে বলেও নিশ্চিত করা হয়।

পরবর্তীতে এই পোস্টার দেশের বেশকিছু ব্যান্ডের পেজ থেকেও শেয়ার করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  বিনোদন   কোটা আন্দোলন   আমেরিকা   কনসার্ট  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft