বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ৭ কোটি ডলার বাজেট
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৭:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৭:০৯ অপরাহ্ন

পাকিস্তানে হতে যাওয়া আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফির বাজেট অনুমোদন করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। টুর্নামেন্ট আয়োজনের জন্য পাকিস্তানকে ৭ কোটি ডলার বা প্রায় ৮০০ কোটি টাকা দিচ্ছে আইসিসি।

দেশটির গণমাধ্যমের তথ্য বলছে, আইসিসির অর্থ ও বাণিজ্যিক কমিটির সভা শেষে এই বাজেট অনুমোদন দেওয়া হয়। 

তবে বাজেটে রাখা হয়েছে বাড়তি ৪৫ লাখ ডলার। এই অর্থ মূলত ভারতীয় দলের পাকিস্তান সফরের সম্ভাব্যতা মাথায় রেখেই রাখা হয়েছে।

আগামী বছরের ফেব্রুয়ারির মাঝামাঝিতে পাকিস্তানে হবে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। তবে দেশটির সঙ্গে রাজনৈতিক সমস্যায় রোহিত শর্মা-বিরাট কোহলিদের সফর নিয়ে আছে অনিশ্চিয়তা। ভারত সরকারের অনুমতি না মিললে ভারতের ম্যাচগুলো হতে পারে নিরপেক্ষ কোনো ভেন্যুতে। এতে খরচের কথা মাথায় রেখেই বাড়তি ৪৫ লাখ ডলার রেখেছে আইসিসি। তবে পিসিবি আশাবাদী শেষ পর্যন্ত পাকিস্তানের মাটিতেই খেলতে যাবে ভারত। অবশ্য সবকিছু এখনও অপেক্ষমান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft