বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
দুজন পুলিশ সদস্য নিহত হওয়ার ঘটনার দায় কার: কাদের
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৪:২৩ অপরাহ্ন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘দেশে যখনই কোন আন্দোলন হয় বিএনপি তার উপর ভর করে ক্ষমতায় যেতে চায়। চলমান সাধারণ শিক্ষার্থীদের উপরও বিএনপি ভর করেছে বলে জানান ওবায়দুল কাদের। 

এসময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের প্রতি প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, গতকাল হামলায় দুজন পুলিশ সদস্য নিহত হওয়ার ঘটনার দায় কার? 

আজ শনিবার (৩ আগস্ট) দুপুরে ধানমণ্ডিস্থ বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এ সময় দুই দিনের কর্মসূচি ঘোষণা করেন ওবায়দুল কাদের। নতুন করে কর্মসূচির মধ্যে রয়েছে আাগামীকাল রোববার রাজধানী ঢাকা ও জেলা শহরে জমায়েত কর্মসূচি। সোমবার (৫ আগস্ট) বিকেল ৩টায় শোক র‍্যালি। র‍্যালিটি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু ভবনে গিয়ে শেষ হবে।

গতকাল শুক্রবার (২ আগস্ট) হবিগঞ্জে সংসদ সদস্যের বাসায় ইট-পাটকেল নিক্ষেপ এবং আওয়ামী লীগ অফিসে আগুন দেওয়ার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ এ ধরনের ঘটনা ঘটলে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft