বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ক্যান্সারে লেস্টার সিটির সাবেক কোচ শেক্সপিয়রের মৃত্যু
অনলাইন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২ আগস্ট, ২০২৪, ৪:২৬ অপরাহ্ন

চিরনিদ্রায় শায়িত হয়েছেন লেস্টার সিটির সাবেক কোচ ক্রেইগ শেক্সপিয়র। গতকাল বৃহস্পতিবার (১ আগস্ট) মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে তার পরিবার। মৃত্যুকালে শেক্সপিয়রের বয়স হয়েছিল ৬০ বছর।

শেক্সপিয়রের মৃত্যুর প্রথমে লিগ ম্যানেজার্স এসোসিয়েশনকে জানায় তার পরিবার। পরে সংস্থাটি পরিবারের পক্ষে বিষয়টি নিশ্চিত করে। গত বছরের অক্টোবর থেকে ক্যান্সারে ভুগছিলেন এই কোচ।

২০১৬ সালে ইংল্যান্ড জাতীয় দলের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেন শেক্সপিয়র। এরপর ২০১৭ সালে লেস্টার সিটির প্রধান কোচের দায়িত্ব পান তিনি। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির সঙ্গে ৩ বছরের চুক্তি করলেও বেশিদিন কাজ করতে পারেননি। মৌসুমের শুরুটা একেবারেই ফ্যাকাশে ছিল বলে তাকে ২০১৭ সালের অক্টোবরেই বরখাস্ত করে লেস্টার সিটি।

এরপর এভারটন-অ্যাস্টন ভিলার মতো ক্লাবে সহকারী কোচের দায়িত্ব পালন করেন শেক্সপিয়র। ২০২৩ সালে পূনরায় লেস্টারে যোগ দেন তিনি। তবে এবার প্রধান কোচ নয়। কাজ করেছেন ডিন স্মিথের সহকারী হিসেবে। এরপর প্রিমিয়ার লিগে লেস্টারের অবনমন হলে তার সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়ায় ক্লাব।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   লেস্টার সিটি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft