শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রিচা চাড্ডা-আলি ফজলের ঘরে এসেছে নতুন অতিথি
অনলাইন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৬:০৫ অপরাহ্ন

বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা ও অভিনেতা আলি ফজলের ঘরে নতুন অতিথি এসেছে। ১৬ জুলাই কন্যা সন্তানের জন্ম দেন রিচা। আজ বৃহস্পতিবার ১৮ জুলাই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক বিবৃতির মাধ্যমে আলি ফজল আনুষ্ঠানিকভাবে সুখবরটি সবাইকে জানান।

রিচার ইনস্টাগ্রাম থেকে আলি একটি পোস্ট করে লিখেছেন, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, গত ১৬ জুলাই আমরা এক সুস্থ কন্যা সন্তানের মা-বাবা হয়েছি। আমাদের দুই পরিবারও খুব খুশি। ভালোবাসা ও আশীর্বাদ দেওয়ার জন্য আমাদের শুভাকাঙ্ক্ষীদের অসংখ্য ধন্যবাদ।’

রিচা ও আলি দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০২২ সালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। এ বছরের শুরুতেই অভিনেত্রী দিয়েছিলেন মা হওয়ার খবর। কয়েক দিন আগে বেবি বাম্পের ছবি প্রকাশ করে দেন মা হওয়ার খবর।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft