বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
বাংলাদেশে ভারতীয় নাগরিকদের চলাচলে সতর্কতা জারি
অনলাইন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৫:১১ অপরাহ্ন

কোটা সংস্কার আন্দোলনের ফলে সৃষ্ট পরিস্থিতিতে বাংলাদেশে অবস্থানরত ভারতীয় নাগরিক ও শিক্ষার্থীদের চলাচলে সতর্কতা জারি করেছে ভারত। 

আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) ঢাকায় ভারতীয় দূতাবাসের ফেসবুক পেজে দেয়া এক পোস্টে এ সতর্ক বার্তা জারি করা হয়।

ভারতীয় দূতাবাস জানিয়েছে, বাংলাদেশে চলমান পরিস্থিতির পরিপ্রেক্ষিতে ভারতীয় সম্প্রদায়ের সদস্য এবং বাংলাদেশে বসবাসরত ভারতীয় শিক্ষার্থীদের ভ্রমণ এড়িয়ে চলা এবং তাদের বসবাসের প্রাঙ্গনের বাইরে চলাচল সীমিত করার পরামর্শ দেয়া হচ্ছে। যেকোনো জরুরি পরিস্থিতি বা সহায়তার প্রয়োজন হলে দূতাবাসের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

দূতাবাসের তরফ থেকে বেশ কয়েকটি ফোন নম্বর দেয়া হয়েছে। নম্বরগুলো হলো ‍ঢাকায় ভারতীয় হাইকমিশন ‍+৮৮০১৯৩৭–৪০০৫৯১ (হোয়াটসঅ্যাপ আছে), চট্টগ্রামে সহকারী হাইকমিশন +৮৮০১৮১৪–৬৫৪৭৯৭ ও ‍+৮৮০১৮১৪–৬৫৪৭৯৯, রাজশাহী +৮৮০১৭৮৮–১৪৮৬৯৬, সিলেট +৮৮০১৩১৩–০৭৬৪১১ ও খুলনা +৮৮০১৮১২–৮১৭৭৯৯। এসব নম্বর ২৪ ঘণ্টা চালু থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft