বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গণপদযাত্রায় অংশ নিতে ঢাবিতে জড়ো হচ্ছে শিক্ষার্থীরা
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ১৪ জুলাই, ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১৪ জুলাই, ২০২৪, ৩:১৮ অপরাহ্ন

বঙ্গভবন অভিমুখে পদযাত্রা ও রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি প্রদানের জন্য পদযাত্রায় অংশ নিতে পূর্বঘোষিত কর্মসূচিতে অংশ নিতে জড়ো হচ্ছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপিও প্রদান করবেন আন্দোলনকারীরা।

আজ রোববার (১৪ জুলাই) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনে গ্রন্থাগারের সামনে বেলা ১১টার আগে থেকেই ছোট ছোট দলে জড়ো হতে শুরু করেন তারা।

সরকারি চাকরিতে সব গ্রেডে কোটার যৌক্তিক সংস্কারের জন্য জাতীয় সংসদে জরুরি অধিবেশন ডেকে আইন পাসের দাবিতে এই স্মারকলিপি দেবেন তারা।

খোঁজ নিয়ে জানা যায়, ঢাকা কলেজ ও ইডেন মহিলা কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয়ের মুক্তি ও গণতন্ত্র তোরণ হয়ে কেন্দ্রীয় লাইব্রেরি সামনে জড়ো হন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে রওনা দিয়েছেন। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত তারা এখনও সেখানে এসে পৌঁছাননি।

আন্দোলনের সমন্বয়কদের সূত্রে জানা যায়, গণপদযাত্রাটি লাইব্রেরির সামনে থেকে রাজু ভাস্কর্য-শাহবাগ-মৎস ভবন-হাইকোর্ট-বায়তুল মোকাররম হয়ে বঙ্গভবনের উদ্দেশে যাত্রা করবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft