সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
হাবিবের সঙ্গে গাইলেন ইমরান
অনলাইন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ১:৩৭ অপরাহ্ন

বাংলাদেশের আধুনিক গানে নতুন এক ধারার প্রবর্তক জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। এখনো এই প্রজন্মের অনেকেই স্বপ্ন দেখেন হাবিব ওয়াহিদের সুরে গান গাইতে কিংবা তার সঙ্গে দ্বৈত গান গাইতে।

এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ইমরানেরও স্বপ্ন ছিল হাবিবের সুরে গান গাইবার। ব্যান্ড শিল্পী তন্ময় তানসেন পরিচালিত ‘তুমি সন্ধ্যারও মেঘমালা’ সিনেমায় ‘রোমিও জুলিয়েট’ শিরোনামে ইমরান প্রথমবার তার গান গেয়েছিলেন। এরপর আরও সাত থেকে আটটি জিঙ্গেলে হাবিব ওয়াহিদের সুরে কণ্ঠ দেন। আবার হাবিব ওয়াহিদও ‘বোকা মন’ শিরোনামে কিছুদিন আগে একটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরানের সুরে। এই গানটিও শ্রোতা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

তবে এই দুই শিল্পী একসঙ্গে আরও বেশকিছু প্রজেক্ট নিয়ে কাজের পরিকল্পনা করেছেন। এমনটাই জানিয়েছেন ইমরান। তিনি বলেন, ‘স্কুল-কলেজ জীবনে হাবিব ভাইয়ের গান শুনেই সময় কেটেছে আমার। তার গান শুনে ভীষণ আবেগি হয়ে উঠতাম। ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করার পর হাবিব ভাইয়ের সঙ্গে দেখা হয়, কথা হয়। তিনি আমাকে ভীষণ স্নেহ করেন। আমিও তাকে শ্রদ্ধা করি। একসময় আমাকে তিনি সিনেমাতে প্লেব্যাক করালেন তারই সুরে। তার সুর তার কণ্ঠ পুরো বিষয়টাই আমার কাছে ভীষণ ম্যাজিক্যাল একটি ব্যাপার বলে মনে হয়। তার কণ্ঠে গান শুনে এখনো ভীষণ আবেগি হয়ে উঠি। এর মধ্যে আমরা বেশকিছু কাজ আমরা একসঙ্গে করেছি। নতুন কিছু কাজ নিয়েও পরিকল্পনা হচ্ছে। আশা করছি শিগগির আমরা নতুন কাজ শুরু করতে পারব, ইনশাআল্লাহ।’

ইমরান বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শিগগিরই তিনি শো করতে জেদ্দা ও আমেরিকা যাবেন। সেখান থেকে শো শেষ করে দেশে ফিরে দেশের স্টেজ শোতে ব্যস্ত হয়ে উঠবেন। এর মধ্য তিনি নতুন গানের পরিকল্পনা করবেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft