সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
বুবলীকে চেনেন না মিমি চক্রবর্তী
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ৩:১৯ অপরাহ্ন

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের দ্বিতীয় স্ত্রী তিনি। একজন নায়িকাও বটে। শবনম বুবলীর সঙ্গে সম্পর্ক নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন শাকিব। কিন্তু গণমাধ্যমের সামনে শাকিবের স্ত্রী দাবি করে চলেছেন ‘বসগিরি’ ছবির এ নায়িকা।

এদিকে তুফান সিনেমায় শাকিব ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী জুটি বেঁধেছেন। একসঙ্গে দীর্ঘদিন শুটিং করার পরও নায়কের সাবেক স্ত্রী ও ঢাকাই ছবির আলোচিত নায়িকা বুবলীকে চিনলেন না মিমি।

বুবলীর নাম উঠতেই অবাক বিস্ময়ে মিমি তার তুফান সিনেমার পরিচালক রায়হান রাফীর কাছে জানতে চান—কে এই বুবলী? এমন ঘটনা ঘটেছে কলকাতায়।

বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যায় কলকাতায় তুফানের প্রচারে দেখা গেছে শাকিব ও মিমিকে। সেখানে সিনেমার প্রিমিয়ার শোর আগে সংবাদ সম্মেলনে কথা বলেন সংশ্লিষ্টরা। এ সময় এক সাংবাদিক শাকিবের কাছে মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কেমন ছিল, এ বিষয়ে জানতে চান। তা ছাড়া বুবলী সিনেমাটি দেখেছেন কি না সেটিও জানতে চান গণমাধ্যমের ওই কর্মী।

সাংবাদিকের এমন প্রশ্ন শুনে কিছুক্ষণ চুপ ছিলেন শাকিব। কিছুটা হাসতেও দেখা যায় নায়ককে। এ সময় মিমির সঙ্গে কাজের অভিজ্ঞতার বিষয়ে উত্তর দিয়েছেন তিনি। বলেছেন, মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ছিল উরাধুরা। এমন পরিস্থিতিতে মিমি চক্রবর্তী পরিচালক রায়হান রাফীকে জিজ্ঞেস করেন— বুবলী কে? এ বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

ক্যারিয়ারে কালো মেঘ জমেছে বুবলীর। তাকে ছবিতে নিলে সেই সিনেমা চলে না বলে অভিযোগ রয়েছে। পরিচালক ইকবাল এই নায়িকাকে নিয়ে সিনেমা করে লসের মুখে পড়েছেন। তাই ‘রিভেঞ্জ’ সিনেমা থেকে শিক্ষাগ্রহণ করে, বুবলীকে নিয়ে নিজের বিট্রে ছবির শুটিংয়ের ৪০ শতাংশ শেষ করার পরও এই নায়িকাকে বাদ দিয়েছেন তিনি। অন্যদিকে ‘মায়া দ্য লাভ টু’ থেকেও বাদ পড়েছেন বুবলী।

এ তো গেল বুবলীর ফিল্মি ক্যারিয়ারের পতনের ফিরিস্তি। ব্যক্তিজীবনেও শাকিবের দৃষ্টি আকর্ষণ করতে গিয়ে বারবার হাসির পাত্র হচ্ছেন তিনি। বারবার শাকিব-শাকিব করলেও শাকিব তাকে গ্রহণ করতে একেবাইরেই নারাজ। নিজের জীবন থেকে তিনি এমনভাবে বুবলীকে মুছে দিয়েছেন, নিজের সিনেমা তুফানের নায়িকা পর্যন্ত বুবলীর নাম জানে না।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft