সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
‘বদতমিজ গিল’-এ দেখা যাবে বাণী কাপুরকে
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪, ৭:৩৬ অপরাহ্ন

বাণী কাপুর দারুণ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। এবার সবাইকে হাসাতে প্রস্তুতি নিচ্ছেন তিনি। এই বলিউড নায়িকাকে কমেডি সিনেমা ‘বদতমিজ গিল’-এ দেখা যাবে। বাণী জানিয়েছেন যে এই ছবি তাঁর জন্য অত্যন্ত বিশেষ।

বাণী এখন ‘বদতমিজ গিল’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এই ছবির প্রথম পর্যায়ের শুটিং ইতিমধ্যে শেষ হয়ে গেছে। এবার দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ের জন্য যুক্তরাজ্যে পাড়ি জমিয়েছেন অভিনেত্রী। এই ছবিতে বাণী ছাড়া আছেন অপারশক্তি খুরানা ও পরেশ রাওয়াল। ছবিটির মাধ্যমে দর্শকের হৃদয় জয় করতে চান বাণী।

এ ছবির মাধ্যমে আমি এক নতুন রূপে আসতে চলেছি। এ জন্য আমি দারুণ উৎফুল্ল। ছবিটি আমার জন্য অনেক তাৎপর্যপূর্ণ হতে চলেছে। সবচেয়ে বড় কথা, প্রযোজক আমার অভিনয়ক্ষমতার প্রতি আস্থা রেখেছেন। এই ছবির মূল নায়িকা হিসেবে সুযোগ দিয়েছেন। আমিও চাই সেরাটা দিতে। নিজেকে সম্পূর্ণভাবে নিংড়ে দিতে। আর একজন অভিনয়শিল্পী হিসেবে নিজের দক্ষতা দেখাতে চাই।’

আগে এ ধরনের ছবিতে খুব একটা সুযোগ পাইনি। ছবিটি তাই আমার জন্য চ্যালেঞ্জিং। তবে শুটিং খুব উপভোগ করছি। কমেডি, বিশেষ করে পারিবারিক কমেডি ছবি সবাই উপভোগ করতে পারবেন। এটা আমার অত্যন্ত প্রিয় একটি ঘরানা।

‘বদতমিজ গিল’ ছবির মাধ্যমে কমেডি ঘরানাকে অন্বেষণ করতে চলেছেন বাণী। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আগে এ ধরনের ছবিতে খুব একটা সুযোগ পাইনি। ছবিটি তাই আমার জন্য চ্যালেঞ্জিং। তবে শুটিং খুব উপভোগ করছি। কমেডি, বিশেষ করে পারিবারিক কমেডি ছবি সবাই উপভোগ করতে পারবেন। এটা আমার অত্যন্ত প্রিয় একটি ঘরানা।’

বাণী জানিয়েছেন, ২০২৪ সালটাই তাঁর জন্য বিশেষ হতে চলেছে। উচ্ছ্বাস প্রকাশ করে এই অভিনেত্রী বলেন, ‘২০২৪ সালকে ঘিরে আমি অত্যন্ত রোমাঞ্চিত। চলতি বছর আমি চারটি ভিন্নধর্মী প্রকল্পে কাজ করছি।

এর মধ্যে একটা হলো “রেড ২”। ছবিটিতে আমি অজয় দেবগনের মতো অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। এই ছবির মাধ্যমে আমি অনেক কিছু শিখতে পারব।’ সামনে বাণী আরও এক তারকার সঙ্গে জুটি বেঁধে আসতে চলেছেন।

তাঁর কথায়, ‘আমি একজন বড় তারকার সঙ্গে একটা প্রকল্প শুরু করেছি। কিন্তু আফসোস এই যে প্রকল্পটি এখনো গোপন রাখা হয়েছে। তাই এই ছবির বিষয়ে এখনই কিছু বলতে পারব না।’ অভিনেত্রী না বললেও জানা গেছে, বাণীর এই ছবির নাম খেল খেল মে। এই ছবিতে অক্ষয় কুমারের মতো তারকা আছেন।

যশরাজ ফিল্মসের ‘মন্ডালা মাডার্স’ সিরিজের মাধ্যমে ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন বাণী। থ্রিলার–ধর্মী  এই সিরিজের মূল চরিত্রে তিনি আছেন। এ ছাড়া তাঁকে ‘সর্বগুণ সম্পন্ন’ ছবির নায়িকা হিসেবেও দেখা যাবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft