বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সার্বিয়াকে হারিয়ে শেষ ষোলোয় ডেনমার্ক
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০২৪, ২:২৫ অপরাহ্ন

শেষ ষোলোয় যেতে হলে এই ম্যাচে জিততেই হতো সার্বিয়াকে। অন্যদিকে ড্র করলেও ডেনমার্কের সামনে সেরা তৃতীয় দলের একটা হয়ে পরের রাউন্ডে যাওয়ার সুযোগ থাকবে, এমন সমীকরণকে সামনে নিয়ে খেলতে নেমে জয় পায়নি কোনো দলই।

গোলশূন্য ড্র-তে ইউরো যাত্রা এখানেই থামাতে হলো সার্বিয়াকে। আর ডেনমার্ক ড্র করে গ্রুপ রানার্সআপ হয়ে পরের রাউন্ডে যাত্রা নিশ্চিত করলো। শেষ ষোলোতে জার্মানির মুখোমুুখি হবে ডেনিশরা।

ম্যাচের ১৬ মিনিটে আলেক্সান্ডার বাহ হেড নিলে চলে যায় সার্বিয়ার গোলবারের উপর দিয়ে। ২২ মিনিটে ডেনমার্কের এরিকসনের শিট তালুবন্দি করেন সার্বিয়ান গোলরক্ষক।

৩২ মিনিটে হাল্যান্ডের শট রুখে দেন সার্বিয়ান গোলরক্ষক। প্রথমার্ধে ৬০ শতাংশ বল নিজেদের দখলে রেখে বিরতিতে যায় ডেনমার্ক।

বিরতি থেকে ফিরে আবারও আক্রমণ বাড়ায় ডেনমার্ক। কিন্তু গোলের তেমন সুযোগ তৈরি করতে পারছিল না কোনো দলই। ম্যাচের একদম অন্তিম মুহূর্তে দুসান ভ্লাহোভিচের হেড গোলবারের বাইরে চলে গেলে জয়বঞ্চিত হয় সার্বিয়া। এক পয়েন্ট নিয়েই দুই দলকে সন্তুষ্ট থাকতে হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft