বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
আজ রাতে পর্দা উঠছে উয়েফা ইউরোর
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩:১০ পূর্বাহ্ন

আজ শুক্রবার (১৪ জুন) রাতেই মাঠে গড়াচ্ছে জমজমাট উয়েফা ইউরো কাপ। ক্লাব ফুটবলের মৌসুম শেষ হওয়ার পর আন্তর্জাতিক ফুটবলে ব্যস্ত হয়ে পড়বেন রোনালদো-এমবাপে-হ্যারি কেইরা।

এবারের ইউরো কাপের আয়োজক জার্মানি। শুক্রবার রাতে স্কটল্যান্ডের বিপক্ষে স্বাগতিকদের ম্যাচ দিয়ে যাত্রা শুরু করবে এবারের টুর্নামেন্ট।

এবার ইউরো কাপে মোট ২৪টি দেশ অংশগ্রহণ করবে। জার্মানিকে রাখা হয়েছে 'এ' গ্রুপে। গ্রুপ বি-কে বলা হচ্ছে গ্রুপ অফ ডেথ। এই গ্রুপে রয়েছে স্পেন, ক্রোয়েশিয়া ও ইতালি।

ইংল্যান্ড পড়েছে 'সি' গ্রুপে। আর বিশ্বকাপে রানার্সআপ ফ্রান্স রয়েছে গ্রুপ ডি-তে। ২০১৬ সালে ইউরোজয়ী পর্তুগাল গ্রুপ এফ-এ। তাদের সঙ্গে রয়েছে তুরস্ক, জর্জিয়া ও চেক প্রজাতন্ত্র। আর গ্রুপ ই-তে রয়েছে বেলজিয়াম, স্লোভাকিয়া, রোমানিয়া ও ইউক্রেন। অর্থাৎ, প্রতিটা গ্রুপে চারটি করে দল রাখা হয়েছে।

গ্রুপিং
গ্রুপ এ: জার্মানি, স্কটল্যান্ড, হাঙ্গেরি, সুইজারল্যান্ড
গ্রুপ বি: স্পেন, ক্রোয়েশিয়া, ইতালি, আলবেনিয়া

গ্রুপ সি: স্লোভেনিয়া, ডেনমার্ক, সার্বিয়া, ইংল্যান্ড
গ্রুপ ডি: পোল্যান্ড, নেদারল্যান্ডস, অস্ট্রিয়া, ফ্রান্স

গ্রুপ ই: বেলজিয়াম, স্লোভাকিয়া, রোমানিয়া, ইউক্রেন
গ্রুপ এফ: তুরস্ক, জর্জিয়া, পর্তুগাল, চেক প্রজাতন্ত্র

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft