বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ঈদে মুক্তি পাচ্ছে ‘ডার্ক ওয়ার্ল্ড’
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০২৪, ৭:৪৪ অপরাহ্ন

ঈদুল আজহায় মুক্তির তালিকার দৌড়ে রায়হান রাফীর ‘তুফান’, রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’ ও এমডি ইকবালের ‘রিভেঞ্জ’ সিনেমা মুক্তির ঘোষণা আসে আগেই।

এবার মুক্তির তালিকায় যুক্ত হলো আরেক সিনেমার নাম। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘ডার্ক ওয়ার্ল্ড’ মুক্তি পাচ্ছে ঈদেই।

প্রকাশ্যে এসেছে এবার সিনেমার ট্রেলার। ২ মিনিট ৪০ সেকেন্ডের ট্রেলারের শুরুতেই শোনা যায় অভিনেতা মুন্না খানের সংলাপ। নায়ক বলছিলেন, ‘জীবনে কত মানুষের ক্ষতি করেছি’ এখন সব চোখের সামনে ভাসছে’, এরপরই পুলিশের সঙ্গে মারকাটারি অ্যাকশন দৃশ্য।

প্রকাশিত ট্রেলারে আরও দেখা যায়, কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জির সঙ্গে মুন্না খানের কিছু রোমান্টিক মুহূর্ত। তবে রোমান্টিকতার থেকেও বেশি নজরকাড়ে দুর্ধর্ষ ডাকাতকে ঢাকায় এনে একের পর এক খুনের ঘটনা। একের পর এক হামলা ও খুনের দৃশ্য দিয়ে ভরপুর পুরো ট্রেলার।

সিনেমা প্রসঙ্গে নির্মাতা মানিক বলেন, “গল্পভিত্তিক সিনেমা ‘ডার্ক ওয়ার্ল্ড’। প্রেক্ষাগৃহে দর্শক এটি উপভোগ করবেন বলেই আশা করছি। ঈদের প্রতিটি সিনেমাই আমাদের সিনেমা। সবগুলোর সাফল্য কামনা করি।”

বিরতি কাটিয়ে ‘ডার্ক ওয়ার্ল্ড’ দিয়েই বড়পর্দায় ফেরার কথা ছিল মাহিয়া মাহির। কিন্তু এক দিন শুটিং করেই প্রযোজক ও নায়ক মুন্না খানের সঙ্গে অভিমান করে সিনেমা থেকে সরে দাঁড়ান তিনি। পরে তার জায়গায় অভিনয় করেন পশ্চিমবঙ্গের কৌশানী।

তবে মাহি সিনেমাটি না করায় দুঃখ নেই নায়ক মুন্নার। তার মতে কৌশানী দুই বাংলায় জনপ্রিয়। তাই কলকাতার এই নায়িকাকে নেওয়া লাভজনক হয়েছে বলেই ভাবছেন মুন্না।

এই নায়কের ভাষ্য, সিনিয়ররা তার ৩ কোটি টাকা বাজেটের ‘ডার্ক ওয়ার্ল্ড’ ঈদেই মুক্তি দিতে উৎসাহিত করেছেন। কারণ বড় আয়োজনের এই সিনেমা ঈদেই মুক্তির মোক্ষম সময় বলে মনে করেন তিনি।

নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক এর আগে ফ্যামিলি ড্রামা ঘরানার সিনেমা নির্মাণ করেছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ফ্যামিলি ড্রামা সিনেমা বানালেও এবার হাঁটছেন ভিন্ন পথে। 'ডার্ক ওয়ার্ল্ড' তার প্রথম ক্রাইম থ্রিলার অ্যাকশন ঘরানার সিনেমা।

‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় মুন্না-কৌশানীর সঙ্গে দেখা যাবে দীপা খন্দকার, মিশা সওদাগর, শিবা শানু প্রমুখকেও। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির প্রযোজনা করেছেন মুন্না খান নিজেই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft