বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মিউজিক্যাল ট্যুরের প্ল্যান করছেন সেলেনা গোমেজ
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ৫ জুন, ২০২৪, ৫:০২ অপরাহ্ন

জনপ্রিয় মার্কিন গায়িকা সেলেনা গোমেজ। সংগীতের পাশাপাশি অভিনয়েও সমান দক্ষ তিনি। তবে গানের মাধ্যমেই বিশ্বব্যাপী তার পরিচিতি বেশি। সেই পরিচয় কাজে লাগিয়ে এবার মিউজিক্যাল ট্যুরের প্ল্যান করছেন এ গায়িকা। 

সম্প্রতি হলিউডভিত্তিক একটি গণমাধ্যমে সেলেনা বলেন, আমি সংগীত নিয়ে বিশ্ব ভ্রমণে বের হওয়ার সিদ্ধান্ত নিচ্ছি। মিউজিক্যাল এ ট্যুরের জন্য শারীরিক ফিটনেস শতভাগ ঠিক থাকতে হয়। কারণ স্টেজ শোয়ে অনেক পরিশ্রম হয়। সেই পরিশ্রম করার মতো আমার স্বাস্থ্য ঠিক আছে কি না, সেটি চেক করেই আমি ট্যুরে বের হওয়ার তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেব।

এর আগেও সেলেনা এমন মিউজিক্যাল ট্যুরে বের হয়েছিলেন।

এদিকে কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসরে এ হলিউডের পপ তারকা এবারের আসরে অভিনেত্রী হিসেবে বড় সম্মাননা পেয়েছেন। এবারের আসরে গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে প্রদর্শিত হয়েছে সেলেনা গোমেজ অভিনীত ‘এমিলিয়া পেরেস’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার শো। সেখানে সিনেমাটি সবচেয়ে বেশি সময় ধরে স্ট্যান্ডিং ওভেশন পায়। এ ছাড়া এই সিনেমায় অভিনয়ের জন্য সেলেনা গোমেজের হাতে ওঠে সেরা অভিনেত্রীর পুরস্কারও।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft