বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কৃতজ্ঞতা প্রকাশ করলেন স্বর্ণলতা দেবনাথ
অনলাইন ডেস্ক:
প্রকাশ: রোববার, ২৬ মে, ২০২৪, ১:৩২ অপরাহ্ন

ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী স্বর্ণলতা দেবনাথ। ধারাবাহিক ও প্যাকেজ নাটকে নিয়মিত দেখা যায় তাকে। তবে পরিচিতি পেয়েছেন ধারাবাহিক নাটক বকুলপুর সিজন টু’তে অভিনয় করে।

এ নাটকে তার চরিত্রের নাম নিগার। যেটি নাটকের অন্যতম জনপ্রিয় একটি চরিত্র। এরই মধ্যে নাটকটি ৭০০ পর্বে পৌঁছেছে, যা তার ক্যারিয়ারের সর্বোচ্চ পর্বের ধারাবাহিক। 

এমন একটি নাটকে অভিনয়ের সুযোগ পেয়ে স্বর্ণলতা বলেন, ‘আমি শুরুতেই দর্শকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাদের ভালোবাসায় নাটকটি আজ দেশ ও দেশের বাইরে সমান জনপ্রিয়তা পেয়েছে। এ নাটকের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আমার অভিনয় করার সুযোগ হয়েছে, যা অবশ্যই আনন্দের এবং ভাগ্যের। গল্প ভালো হলেই সেটি দীর্ঘ হয়। তেমনই বকুলপুর সিজন টুও দীর্ঘ হচ্ছে। আশা করছি এ নাটক হাজার পর্বে পৌঁছাবে।’

এ সময় অভিনেত্রী নাটকের পরিচালক, প্রযোজক ও সহশিল্পীদের ধন্যবাদ জানান তিনি।

স্বর্ণলতা বর্তমানে বেশকিছু প্যাকেজ নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ ছাড়া তার হাতে রয়েছে ধারাবাহিক নাটকও।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  বিনোদন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft