বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
লেভারকুসেনের জয়রথ থামালো আটালান্টা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৫:৫৭ অপরাহ্ন

সবমিলিয়ে টানা ৫১ ম্যাচ অপরাজিত থাকার ইউরোপিয়ান রেকর্ড গড়েছে লেভারকুসেন। পাঁচ ম্যাচ হাতে রেখে প্রথমবারের মতো জিতেছে বুন্দেসলিগা। 

হারতে ভুলে যাওয়া দলটাকে ইউরোপা লিগের ফাইনালে হজম করতে হয়েছে ৩ গোল।

ডাবলিনের আভিভা স্টেডিয়ামে বুধবার রাতে আদেমোলা লুকম্যানের দুর্দান্ত এক হ্যাটট্রিকেই ধরাশায়ী হয়েছে লেভারকুসেন। এই নাইজেরিয়ানের অতিমানবীয় পারফরম্যান্সে তাদের ৩-০ গোলে হারিয়ে দীর্ঘ ছয় দশকের শিরোপা খরা কাটিয়ে ইউরোপা লিগ চ্যাম্পিয়ন হয়েছে আটালান্টা।

বল দখলে অনেকটা পিছিয়ে থাকলেও আক্রমণে অনেক বেশি আগ্রাসী ছিল আটালান্টা। ম্যাচে ১০টি শট নেয় তারা, যার ৭টিই ছিল লক্ষ্যে। অন্যদিকে সমান শট নিয়ে মোটে ৩টি লক্ষ্যে রাখতে পারে লেভারকুসেন।

লেভারকুসেনের ছন্নছাড়া রক্ষণকে ফাঁকি দিয়ে ম্যাচের ১২, ২৬ আর ৭৫ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন লুকম্যান। শেষ পর্যন্ত তার একক নৈপুণ্যে ভর করেই শিরোপা উৎসবে মাতে আটালান্টা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   ইউরোপা লিগ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft