বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৬ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
নুসরাতকে যে কারণে শুভ কামনা জানালেন জায়েদ
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

সোমবার (২০ মে) নিজের ফেসবুকে একটা সুখবর শেয়ার করেন দেশের জনপ্রিয় চলচ্চিত্র তারকা নুসরাত ফারিয়া। ভারতের পারুল ইউনিভার্সিটির পেজের একটি পোস্ট শেয়ার করেন। এ পোস্টের ক্যাপশনে নুসরাত লেখেন, ‘এ বিশ্ববিদ্যালয়ের অংশ হতে পারা গর্বের।’

জানা যায়, পারুল বিশ্ববিদ্যালয় ভারতের গুজরাটের ভাদোদরায় অবস্থিত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়। প্রতিষ্ঠানটি তাদের অফিশিয়াল পেজে ঘোষণা করে আগামী ২৪ মে বিশ্ববিদ্যালয়ের প্রি-কনভোকেশন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী, মডেল, সংগীতশিল্পী, টিভি প্রেজেন্টার ও রেডিও জকি নুসরাত ফারিয়াকে পেয়ে আমরা গর্বিত। তার চলার জার্নিটা অনেককেই উৎসাহ দেবে। সেই সঙ্গে শিক্ষার্থীদের অর্জন ও সাফল্যকে আরো এগিয়ে নিতে শক্তি জোগাবে।’ বিশ্ববিদ্যালয়ের পোস্টটি অভিনেত্রী শেয়ার করার পর অভিনেত্রীর সুখবরে খুশি ভক্তরা।

এদিকে ভক্তদের পাশাপাশি খুশিও জায়েদ খান। সহকর্মীকে কমেন্টে জানান শুভ কামনা।
 জায়েদের শুভ কামনা কমেন্টে এরই মধ্যে লাইক রি-অ্যাকশন দিয়েছেন অভিনেত্রী। কমেন্টের জবাবে জানিয়েছেন ধন্যবাদও। কিছুদিন আগে অস্ট্রেলিয়ায় বিভিন্ন শোতে অংশ নেন জায়েদ ও নুসরাত ফারিয়া। তারা মজা করে বেশ কয়েকটি ছবিও শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেটা নিয়ে ভক্তদের মাঝে উচ্ছ্বাসও দেখা যায় বেশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft