বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
সরকার সাধারণ মানুষের সমস্যা বোঝে না: রিজভী
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ২০ মে, ২০২৪, ৫:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ২০ মে, ২০২৪, ৫:০৭ অপরাহ্ন

ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের আন্দোলনের প্রতি সংহতি জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। একইসাথে চা শ্রমিকসহ সব মেহনতি মানুষের অধিকার নিশ্চিতেরও দাবি জানিয়েছেন তিনি।

চা শ্রমিকদের দৈনিক মজুরি ৫০০ টাকা, কর্মঘণ্টা আট ঘণ্টা করাসহ বিভিন্ন দাবিতে সোমবার জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধনে যোগ দিয়ে একথা বলেন রিজভী।

বিদ্যুৎখাতসহ উন্নয়নের নামে সরকার টাকা পাচার করছে বলে অভিযোগ তোলেন তিনি। সরকারের সমালোচনা করে রিজভী বলেন, এই সরকার সাধারণ মানুষের সমস্যা বোঝে না।

সরকারের লোকদের সুবিধা দিতেই বিদ্যুৎখাতসহ বিভিন্ন খাতে ভর্তুকি বাড়াচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে স্বল্প আয়ের মানুষের কথা বিবেচনা করে ঢাকা সিটিতে ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের সিদ্ধান্ত পরিবর্তন করে চলাচলের জন্য মন্ত্রিসভার বৈঠকে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

ব্যাটারিচালিত অটোরিকশা বন্দের সিদ্ধান্তের প্রতিবাদে রোববার মিরপুরের বিভিন্ন এলাকা অবরোধ করে চালকরা। তারা বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে এবং পুলিশ বক্সে আগুন দেয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  জাতীয়   সরকার   রিজভী  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft