বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার    এমপি আনারের মরদেহ উদ্ধার হয়নি, তদন্তে সিআইডি    গাজায় ইসরায়েলি হামলায় নারীসহ নিহত ১৮    উয়েফা ইউরোতে ইংল্যান্ডের দল ঘোষণা     এমপি আনার হত্যায় জড়িত সন্দেহে তিনজন আটক   
টানা ৫০ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়লো লেভারকুসেন
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ১৩ মে, ২০২৪, ২:০৭ অপরাহ্ন

জাবি আলোনসো এবং বায়ার লেভারকুসেনের অপ্রতিরোধ্য গতি এবার হাফ সেঞ্চুরি ছুঁয়েছে। গতকাল রোববার রাতে জার্মান বুন্দেসলিগায় ভিএফএল বোখামকে ৫-০ গোলে হারিয়েছে লেভারকুসেন। এই জয়ের মধ্য দিয়ে চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে টানা ৫০ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়লো জার্মান ক্লাবটি।

৫ ম্যাচ হাতে রেখেই নিজেদের ইতিহাসে প্রথমবারের মত জার্মান বুন্দেসলিগা শিরোপা জিতে নিয়েছিলো বায়ার লেভারকুসেন। এখন তাদের সামনে ট্রেবলের হাতছানি। সে দিকেও এগিয়ে যাচ্ছে তরতর করে। সপ্তাহের মাঝে ইতালিয়ান ক্লাব এএস রোমার সঙ্গে ২-২ গোলে ড্র করে ইউরোপা লিগের ফাইনাল নিশ্চিত করেছে তারা।

সে সঙ্গে পর্তুগিজ ক্লাব বেনফিকার টানা ৪৮ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ভেঙে নতুন রেকর্ড সৃষ্টি করে বায়ার লেভারকুসেন। ১৯৬৩-৬৫ সালে টানা ৪৮ ম্যাচ অপরাজিত ছিল বেনফিকা। এবার অপরাজিত থাকার রেকর্ড ৫০-এ উন্নীত করলো বায়ার।

বোখামের বিপক্ষে ম্যাচের শুরুটা সহজ ছিল না বায়ার লেভারকুসেনের জন্য। এই দলটির কাছেই গত বছর সর্বশেষ হেরেছিলো বায়ার লেভারকুসেন। জার্মান বুন্দেসলিগাতেও এই দলটির কাছে সর্বশেষ পরাজয়ের স্বাদ নিয়েছিলো নতুন চ্যাম্পিয়নরা।

তবে, ম্যাচের ১৫ মিনিটেই বোখাম হয়ে যায় ১০ জনের দল। ফেলিক্স প্যাসালাক লাল কার্ড দেখে মাঠ থেকে বহিস্কার হন। ১০জনের দলের জালে বায়ার প্রথম গোল করে ৪১তম মিনিটে। প্যাট্রিক সিক গোলটি করেন। এরপর প্রধমার্ধের ইনজুরি সময়ে (৪৫+২ মিনিট) পেনাল্টি থেকে দ্বিতীয় গোল করেন ভিক্টর বোনিফেস।

৭৬তম মিনিটে তৃতীয় গোল করেন আমিনে আদলি, ৮৬তম মিনিটে ইয়োসিপ স্টানিসিক এবং ৯০+৩ মিনিটে আলেজান্দ্রো গ্রিমালদো করেন ৫ম গোল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   লেভারকুসেন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft