শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
‘তুফান’ নিয়ে যে বার্তা দিলেন রায়হান রাফী
জবাবদিহি ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ৬:৫৭ অপরাহ্ন

আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে ‘তুফান’। এর আগেই সিনেমা নিয়ে ভক্তদের এক সতর্কবার্তা দিলেন পরিচালক রায়হান রাফী। 

আজ মঙ্গলবার (৭ মে) নিজের ফেসবুকে রায়হান রাফী লিখেছিলেন, ‘আবহাওয়া কেমন আজ বাহিরে? ঝড়- তুফান আসবে নাকি?’ এমন স্ট্যাটাসের পর কারো আর বুঝতে বাকি থাকে না যে, ‘তুফান’ এর নতুন কিছু আসছে!

এই স্ট্যাটাসের ঘণ্টাখানেক বাদেই তুফানের নতুন একটি পোস্টার প্রকাশ করেন রাফী। সঙ্গে আবারও দেন সতর্কবার্তা। যেখানে নির্মাতা লেখেন, ‘বাংলার আকাশে বাতাসে এক ভয়ঙ্কর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে! সবাইকে নিরাপদ দূরত্বে দরজা জানালা বন্ধ করে ঘরের ভেতরে অবস্থান করার জন্য সতর্ক করছে তুফান কর্তৃপক্ষ! আজ যেকোনো সময় আসতে পারে ভয়ংকর কোনো ঝড়।’

এটাই প্রথম নয়, এর আগেও এমন সতর্কবার্তার পূর্বাভাস দিয়ে ‘তুফান’ সিনেমায় শাকিব খানের লুক প্রকাশ করে ভক্তদের চমকে দিয়েছিলে রাফী। তাই শাকিবিয়ানরা অপেক্ষা করছেন, এই নির্মাতার কাছ থেকে নতুন কোনো চমকের। 

জানা গেছে, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনী নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। 

এর আগে শাকিবের জন্মদিনে তুফানের একটি লুক পোস্টার প্রকাশ করা হয়। যেখানেও গ্যাংস্টার লুকে দেখা গেছে শাকিব খানকে। শাকিব ভক্তরা সেই পোস্টার লুফে নিয়েছেন। ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’র পর শাকিব খান আরও একটি চমক নিয়ে হাজির হচ্ছেন সেটাই অনুমান করা যাচ্ছে এখন থেকেই। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  বিনোদন   শাকিব খান   তুফান  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft