শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস    
অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন থাই অভিনেত্রী নাতাশা
প্রকাশ: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ৩:০৮ অপরাহ্ন

জনপ্রিয় থাই অভিনেত্রী ইয়োগার্ট নাতাশা স্বামীর সঙ্গে এক যুগের সম্পর্কে ইতি টেনেছেন। বিচ্ছেদ ঘোষণার মাসখানেক পর মুখ খুলেছেন ৩৭ বছর বয়সী এই তারকা।

ডিজে পিয়েওয়াত কমেপেচের সঙ্গে দাম্পত্য জীবনের টানাপোড়েনের গুঞ্জনের মধ্যে মার্চের প্রথম সপ্তাহে ইয়োগার্ট নাতাশা জানান, তাঁদের বিচ্ছেদ ঘটেছে। তবে এত দিন ধরে বিচ্ছেদ নিয়ে খুব একটা কথা বলেননি। মুখে কুলুপ এঁটে ছিলেন অভিনেত্রী নাতাশা। 

অবশেষে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘মাঝে মাঝে মন খারাপ হলেও ধীরে ধীরে মানিয়ে নিচ্ছি। দিন দিন মানসিক অবস্থার উন্নতি ঘটছে।’ বিচ্ছেদ নিয়ে কোনো খেদ আছে কি না—এমন প্রশ্নের জবাবে এই তারকা বলেন, ‘আমার কোনো খেদ নেই। আমাদের সিদ্ধান্তের বিষয়ে দু'জনই সন্তুষ্ট।’
নাতাশার জন্ম ও বেড়ে ওঠা থাইল্যান্ডের ব্যাংককে। পড়াশোনা করেছেন ইঞ্জিনিয়ারিংয়ে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft