সোমবার ৬ মে ২০২৪ ২২ বৈশাখ ১৪৩১
 

‘অবৈধ’ স্টিকার: ৩৬০ গাড়ির বিরুদ্ধে মামলা    এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী    ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক    যুক্তরাষ্ট্রের ইসরায়েলবিরোধী বিক্ষোভ ছড়িয়েছে সারাবিশ্বে    সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ঘোষণা    উত্তরায় লেক থেকে দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার    ১৭ রোগীকে হত্যার দায়ে নার্সকে ৭৬০ বছর কারাদণ্ড   
মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত
প্রকাশ: রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন


রাজধানীর মালিবাগে ট্রেনের ধাক্কায় আব্দুল ওয়াদুদ (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় সিকিউরিটি গার্ড কোম্পানির নিরাপত্তা কর্মী।

রোববার (২১ এপ্রিল) সকাল সাতটার দিকে দুর্ঘটনায় আহত হওয়ার পর ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সকাল পৌনে ৯টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, তার বাবা রামপুরা এলাকায় একটি মার্কেটে নিরাপত্তারক্ষীর কাজ করতেন। রাতে ডিউটি শেষে সকালে বাসায় ফিরছিলেন তিনি। 

মালিবাগ রেলগেটে আসার পর ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সকাল পৌনে নয়টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আনোয়ার আরো জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং থানায়। মালিবাগ পশ্চিম হাজিপাড়া ৮ নম্বর বাসায় স্ত্রী ছেলেমেয়েদের নিয়ে থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ সহকারী উপ পরিদর্শক (এ এস আই) মাসুদ মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft