শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ঈদে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ১২ কোটি টাকা
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ৬:২৬ অপরাহ্ন

এবার ঈদ যাত্রায় বঙ্গবন্ধু সেতু দিয়ে বেশি সংখ্যক যানবাহন পারাপার হয়েছে। সেইসাথে বেড়েছে সেতুতে টোল আদায়ের পরিমাণ। ঈদের ছুটিতে সেতু দিয়ে ১ লাখ ৬৫ হাজার ৩১৯ টি পরিবহন পারাপার হয়েছে। এতে টোল আদায় হয়েছে ১২ কোটি ৩৮ লাখ ৯২ হাজার ৯৫০ টাকা।

শনিবার (৬ এপ্রিল) রাত ১২ টা হতে বুধবার (১০ এপ্রিল) রাত ১২ টা পর্যন্ত পাঁচদিনে বঙ্গবন্ধু সেতুতে ওই টোল আদায় হয়েছে।

এর আগের বছর ২০২৩ সালে সেতুতে টোল আদায় হয়েছিল ১০ কোটি ১৪ লাখ ৪৪ হাজার ১০০ টাকা।

এদিকে মহাসড়কে এ বছর ঈদযাত্রা প্রায় ভোগান্তিমুক্ত ছিল। তবে ঈদের দুইদিন আগে অর্থ্যাৎ মঙ্গলবার রাত হতে দুপুর পর্যন্ত মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছিল।

সাথে ছিল তীব্র গরম ও ধুলাবালি। পরে মহাসড়কে ভোগান্তি লাঘবে বঙ্গবন্ধু সেতু একমুখীকরণ ও সেতুর পশ্চিমপাড়ে ঢাকামুখী পরিবহন থেকে টোল আদায় বন্ধ রাখায় ভোগান্তি কমেছে উত্তর পথের ঈদযাত্রায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft