সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হলেন রোনালদো
প্রকাশ: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪, ৫:১০ অপরাহ্ন

সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল হিলালের বিরুদ্ধে খেলতে নেমেছিল আল নাসের। ১-২ গোলে পিছিয়ে ছিল রোনাল্ডোদের দল। খেলা শেষের ৪ মিনিট আগে প্রতিপক্ষ ফুটবলারকে কনুই দিয়ে ধাক্কা দেন রোনালদো। লাল কার্ড দেখানোয় রেফারির সঙ্গে ঝগড়াও করেন সিআর সেভেন। 

রেফারির মনে হয়েছিলো, ইচ্ছা করেই বেশ জোরে আঘাত করেছেন তিনি। তাই রেফারি তাকে লাল কার্ড দেখান।

তাই আবারও শাস্তি পেতে হল ক্রিশ্চিয়ানো রোনালদোকে। ফলে ২ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে আল নাসরের পর্তুগিজ তারকাকে। সে সঙ্গে জরিমানাও করা হয়েছে তাকে।

রেফারির সিদ্ধান্ত মেনে নিতে পারেননি সিআর সেভেন। সেখানেই তার সঙ্গে ঝগড়া করে রোনালদোর। 

পরে আল নাসরের কয়েকজন ফুটবলার তাকে শান্ত করেন। 

এক ভিডিওতে দেখা যায়, রেফারির মুষ্টিবদ্ধ হাত তুলে কি যেন দেখাচ্ছেন রোনালদো। তিনি মাঠ ছেড়ে বেরিয়ে যান। ২-১ গোলে আল নাসেরকে হারিয়ে ফাইনালে ওঠে আল হিলাল।

পরে ম্যাচ রেফারি যে রিপোর্ট জমা দেন, তার উপর ভিত্তি করে রোনালদোকে দুই ম্যাচে নিষিদ্ধ করা হয়েছে। সঙ্গে আর্থিক জরিমানাও গুনতে হচ্ছে তাকের। সৌদি সুপার কাপ থেকে ছিটকে গেছে আল নাসর। তবে তার নিষেধাজ্ঞা বহাল থাকবে সৌদি প্রো লিগেও। আল ফেইহা ও আল খালিজের বিরুদ্ধে খেলতে পারবেন না রোনালদো।

কয়েক দিন আগে মাঠে লিওনেল মেসির নাম শুনে দর্শকদের দিকে অশালীন অঙ্গভঙ্গি করায় নিষিদ্ধ হতে হয়েছিল রোনালদোকে। নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে আরও এক বার শাস্তি পেলেন তিনি।

আল হিলাল কোচ হোর্হে হেসুস বলেন, ‘রোনালদো এখনও এই বয়সে অনেক শক্তিশালী এক ফুটবলার। সে সব সময়ই বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। তবে লম্বা ক্যারিয়ারে সে হারতে ভালোবাসে না। যে কারণে এই ম্যাচে দল যখন হেরে যাচ্ছিলো, তখন তার মাথা ঠিক রাখা কঠিন।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft