শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
অবসর ভেঙে পাকিস্তান দলে ফিরলেন আমির
প্রকাশ: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪, ৬:৪৯ অপরাহ্ন



নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। যেখানে অবসরের প্রায় সাড়ে তিন বছর পর পাকিস্তান দলে ফিরলেন মোহাম্মদ আমির। 

পাকিস্তানের এই পেসার ছাড়াও দলে ফিরেছেন অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দেওয়া ইমাদ ওয়াসিমও। এ ছাড়া পাকিস্তানি বংশোদ্ভুত সংযুক্ত আরব আমিরাতের ব্যাটার উসমান খান এবং ইরফান খান প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেলেন।

নির্বাচক ও টিম ম্যানেজার ওয়াহাব রিয়াজ বলেন, 'হারিস রউফের ইঞ্জুরি ও মোহাম্মদ নওয়াজের ফর্ম বিবেচনায় ইমাদ ওয়াসিম ও মোহাম্মদ আমিরকে দলে নেওয়া হয়েছে। আমির ও ইমাদ দুজনই ম্যাচ জেতানোর সামর্থ্য রাখে। আমরা তাদের উপর আস্থা রাখছি।'

ইমাদ ৬৬ টি-টোয়েন্টিতে পাকিস্তানকে প্রতিনিধিত্ব করে ৪৮৬ রান করেছেন, উইকেট নিয়েছেন ৬৫ টি। ১২ মাস আগে এই নিউজিল্যান্ডের বিপক্ষেই সর্বশেষ পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। আমির ২০২০ সালের আগস্টে সর্বশেষ ওল্ড ট্র্যাফোর্ডে খেলেছিলেন। ৫০ টি-টোয়েন্টিতে ৭.০২ ইকোনমিতে ৫৯ উইকেট নিয়েছেন তিনি। 

নিউজিল্যান্ড সিরিজের পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, আব্বাস আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, ইরফান খান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, উসামা মির, উসমান খান ও জামান খান।

রিজার্ভ: হাসিবুল্লাহ, মোহাম্মদ আলী, আগা সালমান, সাহেবজাদা ফারহান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft