শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস     রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ২    কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫    
ফেডারেশন কাপ
সেমিফাইনালে মোহামেডান
প্রকাশ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ১১:১৩ অপরাহ্ন

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ফেডারেশন কাপ ফুটবলের প্রথম কোয়ার্টার ফাইনালে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে ম্যাচ শুরু হওয়ার ২৫ সেকেন্ডে গোল খেয়ে বসে মোহামেডান। ৭০ মিনিটে উজবেকিস্তানের মিডফিল্ডার মোজাফফরভ বক্সের মাথা থেকে জোড়ালো শটে ম্যাচে সমতা আনেন। আর ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে জাফর ইকবালের গোলে এগিয়ে যায় মোহামেডান। 

২-১ ব্যবধানে জিতে ফেডারেশন কাপ ফুটবলের সেমিফাইনালে উঠেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

অথচ কিছু বুঝে ওঠার আগেই এ ম্যাচে গোল খেয়ে বসেছিল মোহামেডান। ম্যাচের বয়স তখন মাত্র ২৫ সেকেন্ড, সেকু সিলার হেড মোহামেডানের জালে আশ্রয় নিয়ে হতভম্ব হয়ে যায় আলফাজ আহমেদের দল।

ম্যাচে ফিরতে একের পর এক আক্রমণ করে সফল হয় ৭০ মিনিটে। শেষ ২০ মিনিটের ঝড়ে রাসেলকে উড়িয়ে দেয় মোহামেডান। পেছন থেকে ম্যাচে ফিরে সেই কোয়ার্টার ফাইনাল জিতে নিয়েছে সর্বশেষ চ্যাম্পিয়নরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft