বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
খালেদার শরীর খুবই খারাপ, দেখে এসে বললেন ফখরুল
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ৫:৪৩ অপরাহ্ন

 বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শরীর ভালো না বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

সোমবার (১ এপ্রিল) বিকালে বাংলা ট্রিবিউনকে তিনি বলেন, ‘ম্যাডামের শরীর ভালো না। চিকিৎসকরা চেষ্টা করে যাচ্ছেন। এখনও তারা চেষ্টা করছেন। ম্যাডাম এখনও সিসিইউতে।’

সোমবার দুপুর ২টায় বিএনপির চেয়ারপারসনকে দেখতে বসুন্ধরার এভার কেয়ার হাসপাতালে যান মির্জা ফখরুল। এ সময় তার সঙ্গে দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ছিলেন।

সাক্ষাতের পর বাংলা ট্রিবিউনের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল। আলাপকালে তিনি জানান, বেগম জিয়ার শারীরিক অবস্থার অবনতি অবস্থায় এখনও তাকে দেশের বাইরে নেওয়ার সিদ্ধান্ত নেয়নি দল বা পরিবার।

এক্ষেত্রে বিগত কয়েক বছর ধরে দফায় দফায় সরকারের সঙ্গে যোগাযোগ করার পরও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে দেশের বাইরে নেওয়ার অনুমোদন মিলছে না, এ বিষয়টিও উল্লেখ করেন মির্জা ফখরুল।

তিনি বলেন, ‘আমরা নিজেরা কথাবার্তা বলছি। আমাদের চেষ্টা চলছে।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft