শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সাধারণ মানুষের ভরসা ও আস্থা অর্জন করেছে পুলিশ: আইজিপি
প্রকাশ: রোববার, ২৪ মার্চ, ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

বাংলাদেশ পুলিশের সদস্যরা দায়িত্ব পালন করে সাধারণ মানুষের ভরসা ও আস্থা অর্জন করেছেন বলে জানিয়ে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, আগামী দিনেও পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালনের মাধ্যমে আস্থার জায়গাটা ধরে রাখতে হবে।

শনিবার (২৩ মার্চ) রাজারবাগ পুলিশ লাইনসের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে ডিএমপির সদস্যদের ইফতার ও দোয়া মাহফিলে অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, ‌পুলিশ সদস্যদের চিকিৎসাসহ যে কোনো সমস্যায় যা করা দরকার তাই করা হবে। আমরা তাদের সমস্যা সমাধান করে যাচ্ছি। এর প্রতিফলনও আমরা পাচ্ছি। বাংলাদেশ পুলিশ একটি সুশৃঙ্খল বাহিনী। তারা তাদের দায়িত্ব যেভাবে পেশাদারত্বের সঙ্গে পালন করছেন, তাতে আমরা গর্ববোধ করি।

আইজিপি বলেন, আসন্ন ঈদে শুধু ঢাকা শহর নয়, সারাদেশের মানুষ যখন তাদের গ্রামের বাড়িতে যায়, তখন আমরা নিরাপত্তা দিয়ে থাকি; যাতে দেশের মানুষ ঈদের আনন্দ সুন্দরভাবে উপভোগ করতে পারেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft