বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আবার ইনজুরিতে রিয়াল মাদ্রিদ গোলরক্ষক কোর্তোয়া
প্রকাশ: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

গতকাল মঙ্গলবার অনুশীলনের সময় ডান হাঁটুতে চোট পেয়েছেন রিয়াল মাদ্রিদ গোলরক্ষক বেলজিয়ান তারকা থিবো কোর্তোয়া। 

এর আগে বাম হাঁটুর লিগামেন্টের গুরুতর ইনজুরিতে আক্রান্ত হয়ে আগস্ট থেকে মাঠের বাইরে ছিলেন কুর্তোয়া। মৌসুমের শেষ কয়েক সপ্তাহ আগে তিনি মাঠে ফেরার আশা করেছিলেন।

এক বিবৃতিতে মাদ্রিদের পক্ষ থেকে বলা হয়েছে, ‘বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর দেখা গেছে কোর্তোয়ার ডান হাঁটুর মেনিসকাসের অভ্যন্তরে আঘাত লেগেছে।’

মৌসুমের শেষ পর্যন্ত মাদ্রিদের হয়ে আর মাঠে নামান হচ্ছে না কোর্তোয়ার। ইতোমধ্যেই আসন্ন ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপে বেলজিয়াম দল থেকেও তিনি ছিটকে গেছেন।

কোর্তোয়ার অনুপস্থিতিতে সম্প্রতি মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তির বিবেচনায় দলের প্রথম গোলরক্ষক হিসেবে নিজেকে ভালই প্রমান করে চলেছেন ইউক্রেনিয়ার আন্দ্রি লুনিন। চেলসি থেকে ধারে খেলতে আসা কেপা আরিজাবালাগার স্থানে লুনিনই কোচের আস্থা অর্জন করেছেন।

লা লিগার শীর্ষে থাকা মাদ্রিদ চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft