শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নতুন দলে যোগ দিতে সাকিবকে উৎসাহ দিইনি আমি: মেজর হাফিজ
প্রকাশ: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

আজ মঙ্গলবার ঢাকার বনানীতে নিজের বাসায় এ বিষয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদ জানান, "নির্বাচনের আগে ক্রিকেটার সাকিব আল হাসানকে আমার কাছে নিয়ে আসা হয়েছিল। সাকিব নিজেই রাজনীতিতে যোগ দেয়ার ইচ্ছা জানায়। তবে নতুন দলে যোগ দিতে সাকিবকে উৎসাহ দিইনি আমি।"

একই সাথে সে সময় নতুন দল গঠন করতে ক্ষমতাসীন দলের তরফে তার কাছে প্রস্তাব থাকলেও তা গ্রহণ করেননি বলে দাবি করেন মেজর হাফিজ।

এদিকে, একই দিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাকিবের বিএনএমে যোগদানের বিষয়ে আগে কিছু জানতেন না বলে দাবি করেছেন।

দলের কেন্দ্রীয় কার্যালয়ে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “বিষয়টি মিডিয়ায় দেখেছি। এ সম্পর্কে কিছু জানা ছিল না। আগের বিষয়টা জানি না।”

“সাকিব এখন আওয়ামী লীগের টিকেটে মাগুরা-১ থেকে নির্বাচন করেছেন, জয়লাভও করেছেন। নমিনেশন নেওয়ার সময় দলের প্রাথমিক সদস্য হয় সাকিব। এর আগে সাকিব দলের কেউ ছিলেন না। নমিনেশন দেয়ার সময় প্রাথমিক সদস্য পদ দিতে হয়”, জানান ওবায়দুল কাদের।

সম্প্রতি একটি গণমাধ্যমে নির্বাচনের আগে সাকিব আল হাসানের সাথে মেজর হাফিজের একটি ছবি-সহ সংবাদ প্রকাশ করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft