শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নির্বাচনে মনোনয়ন না পেয়ে তৃণমূলকে খোঁচা নুসরাতের!
প্রকাশ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ১:৫০ অপরাহ্ন

পশ্চিমবঙ্গে শুরু হয়ে লোকসভা নির্বাচনের তোড়জোর। এরইমধ্যে মনোনীত প্রার্থীর নামও ঘোষণা করেছে দেশটির রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেস। তবে তাদের মনোনীত প্রার্থীর তালিকায় নেই অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। এরপরই সামাজিক মাধ্যমে দিলেন একটি বার্তা। 

লোকসভা নির্বাচনের প্রার্থি তালিকা প্রকাশ হওয়ার পরদিন ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন নুসরাত। পোস্ট করা ছবিতে দেখা যায়, উদাস ভঙ্গিতে বসে আছেন। সামনের টেবিলে রাখা নানা ধরনের খাবার, পানীয়, ফ্রেঞ্চফ্রাই। একটি প্লেটে ‘সাওয়ারডো’। পাউরুটি, লেটুস এবং অন্যান্য উপাদান দিয়ে তৈরি টক স্বাদের এক বিশেষ পদ। ছবির নিচে যা লিখেছেন, তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘‘আমি ‘টক’ মানুষের চেয়ে ‘সাওয়ারডো’ বেশি পছন্দ করি।’’

নুসরতের লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে সন্দেশখালি গ্রাম। গত দুই মাসে রাজনৈতিক দলগুলির মাথাব্যথার কারণ হয়ে উঠেছে জায়গাটি। সেখানে নারী নির্যাতনের প্রতিবাদে সরব হয়েছে সর্বস্তরের মানুষ। তবে সেখানকার নির্বাচিত প্রতিনিধি হয়েও পাশে পাওয়া যায়নি নুসরাতকে।

বসিরহাট কেন্দ্রের সাংসদ ছিলেন তিনি। কিন্তু আসন্ন লোকসভা ভোটে ওই আসন থেকে তৃণমূলের হয়্যে ভোটে লড়বেন হাজি নুরুল ইসলাম। এদিকে অনেকের ধারণা সংসদ সদস্য থাকাকালীন জনগণের পাশে না থাকায় এবং বিতর্কিত কর্মকাণ্ডে নাম আসায় তৃণমূলের পছন্দের তালিকায় নেই নুসরাত। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft