শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
শাকিব-হিমেলকে নিয়ে তৃতীয় সিনেমার ঘোষণা আরশাদ আদনানের
প্রকাশ: শনিবার, ৯ মার্চ, ২০২৪, ৭:৫৯ অপরাহ্ন


‘প্রিয়তমা’ ছবির সাফল্যের পর হিমেল আশরাফ শুরু করেছেন ‘রাজকুমার’ ছবির শুটিং। গেল মাসেই শেষ হলো সিনেমাটির শুটিং। সিনেমাটি দুটি প্রযোজনা করেছিলেন ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান। আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় আছে এই ত্রয়ীর দ্বিতীয় সিনেমা ‘রাজকুমার’। এর মাঝেই নিজেদের তৃতীয় সিনেমার ইঙ্গিত দিয়েছেন প্রযোজক আরশাদ আদনান।

আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনজনের একটি ছবি শেয়ার করে আরশাদ আদনান লিখেছেন, ‘আমাদের ত্রয়ীর তৃতীয় আসছে, শিগগিরই ইনশাআল্লাহ।’ সিনেমাটির ব্যাপারে বিস্তারিত না জানালেও পোস্টটির মন্তব্যের ঘর ভরে গেছে শাকিব ভক্তদের শুভেচ্ছা বার্তায়। এই ত্রয়ীকে সবাই জানিয়েছেন, শুভ কামনা।

উল্লেখ্য, আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় আছে হিমেল আশরাফ পরিচালিত শাকিব খানের ‘রাজকুমার’। সিনেমাটি তাঁর বিপরীতে দেখা যাবে যুক্তরাষ্ট্রের অভিনেত্রী কোর্টনি কফিকে। সিনেমাটির বেশির ভাগ শুটিং সম্পন্ন হয়েছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে। এদিকে এ মাসেই শাকিব শুটিংয়ে চেন্নাই যাচ্ছেন রায়হান রাফি পরিচালিত ‘তুফান’ নামে সিনেমার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft