শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পরিচালক শিল্পী চক্রবর্তী মারা গেছেন
প্রকাশ: শুক্রবার, ৮ মার্চ, ২০২৪, ২:১৭ অপরাহ্ন

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ‘রঙ্গীন উজান ভাটি’ সিনেমার পরিচালক শিল্পী চক্রবর্তী পুরান ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭১ বছর।

চলচ্চিত্র পরিচালক সমিতির সাংগঠনিক সচিব কবিরুল ইসলাম রানা তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন। 

তিনি জানিয়েছেন, সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে শিল্পী চক্রবর্তী মারা গেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন শিল্পী চক্রবর্তী। ২০২২ সালে তার একবার স্ট্রোক হয়েছিল। এরপর থেকে শিল্পী চক্রবর্তী শারীরিকভাবে দুর্বল ছিলেন।

কবিরুল ইসলাম রানা বলেন, বুধবার রাতে তিনি (শিল্পী চক্রবর্তী) বাসায় মাথা ঘুরে পড়ে যান। সঙ্গে সঙ্গে হাসপাতালে নেওয়া হয়। বৃহস্পতিবার সকাল থেকে তাকে আইসিইউতে রাখা হয়। সন্ধ্যায় তিনি মারা যান।

শিল্পী চক্রবর্তী ‘বিনি সুতার মালা’, ‘উজান ভাটি’, ‘আমার আদালত’, ‘তোমার জন্য পাগল’, ‘সবার অজান্তে’, ‘চরমপত্র’, ‘মীমাংসা’র মতো সিনেমা উপহার দিয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft