শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
প্রয়াত অভিনেতা আহমেদ রুবেলকে ‘মোনা: জ্বীন-২’ সিনেমা উৎসর্গ
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

এক ফেসবুক পোস্টে জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, প্রয়াত অভিনেতা আহমেদ রুবেলের স্মৃতিতে  কামরুজ্জামান রোমান পরিচালিত সিনেমা ‘মোনা: জ্বীন-২’ সিনেমাটি উৎসর্গ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। 

ফেসবুক পোস্টে জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, সিনেমাটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আহমেদ রুবেল ভাই। উনি যে অত্যন্ত শক্তিশালী অভিনেতা ‘‘মোনা: জ্বীন-২’’ তেও এর স্বাক্ষর রেখে গেছেন। জাজ মাল্টিমিডিয়া সিনেমাটি শক্তিমান অভিনেতা আহমেদ রুবেল ভাইকে উৎসর্গ করেছে। জাজ মাল্টিমিডিয়া ও ‘‘মোনা: জ্বীন-২’’ পরিবার আহমেদ রুবেল ভাইয়ের জন্য দোয়া করছে যেন আল্লাহ তাঁকে জান্নাতবাসী করেন।

উল্লেখ্য, সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে সিনেমাটি চিত্রনাট্য। জামালপুরে এক বাড়িতে জিনের উৎপাত। ফলে বাড়ির মালিক নিজ বাড়ি ছেড়ে মাদ্রাসাকে ভাড়া দেন। কিন্তু মাদ্রাসার ছাত্র ও শিক্ষক জিনের উৎপাতে সেই বাড়ি ছেড়ে দেয়। জিন কেন উৎপাত করছে? সে কী চায়? সে কি কারও ক্ষতি করছে? এসব প্রশ্ন সামনে রেখে এগিয়েছে মোনার গল্প।

সিনেমাটিতে নামভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আহমেদ রুবেল ছাড়াও আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, দীপা খন্দকার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, সামিনা বাসার, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীম প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft