বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বড় শাস্তি পেতে পারেন কার্লো আনচেলত্তি
প্রকাশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪, ৬:২৯ অপরাহ্ন

২০১৪-২০১৫ মৌসুমে রিয়ালে যোগ দেওয়ার প্রথম মেয়াদে ১ মিলিয়ন ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২ কোটি টাকা) কর ফাঁকির অভিযোগে ৫ বছরের কারাদণ্ড হতে পারে রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তির।

এই অভিযোগে আনচেলত্তিকে ৪ বছর ৯ মাসের কারাদণ্ড দেওয়ার আবেদন জানানো হয়েছে প্রসিকিউটরের দপ্তর থেকে।

বলা হয়েছে, ২০১৪ সালে ৩ লাখ ৮৬ হাজার ৩৬১ ইউরো কর ফাঁকি দিয়েছেন আনচেলত্তি। পরের বছর এই ইতালিয়ান কোচ ফাঁকি দিয়েছেন ৬ লাখ ৭৫ হাজার ৭১৮ ইউরো।

খেলার মাঠে তার দল রিয়াল দারুণ খেলছে। যে কারণে ফুটবল পাড়ায় দিনে দিনে সুনাম বাড়ছে আনচেলত্তির। তার মধ্যে এমন ঘটনা আনচেলত্তির জন্য নিঃসন্দেহে বড় হোঁচট। যদিও এখনো চূড়ান্ত রায় আসেনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft