শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আড়াই মাস পর দেশে ফিরলেন হাফিজ
প্রকাশ: রোববার, ৩ মার্চ, ২০২৪, ২:১৭ অপরাহ্ন


হাঁটুর অস্ত্রোপচার এবং পরবর্তী চিকিৎসা শেষে আড়াই মাস পর দেশে ফিরেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ। রবিবার সকাল পৌনে ১০টায় এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে দিল্লি থেকে দেশে ফেরেন তিনি।

হাফিজ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, আমার হাঁটুর অপারেশন হয়েছে। ফোর্টিজ হসপিটালে ২৭ ডিসেম্বর এই অপারেশন হয়। এখন চিকিৎসার মধ্যে আছি। ছয় মাস লাগবে ঠিক হতে। মাত্র দুই মাস গেল। এখন মোটামোটি লাঠি ভর দিয়ে হাঁটতে পারি।

অর্থোপেডিক বিশেষজ্ঞ অধ্যাপক কুরিন্দর বিডির অধীনে চিকিৎসাধীন ছিলেন সাবেক পানিসম্পদমন্ত্রী হাফিজ উদ্দিন। তিনি বলেন, আজকে একটি মামলায় আমার ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হতে হবে, সেভাবেই এসেছিলাম সকালের ফ্লাইটে। কিন্তু বিমানবন্দরে আড়াই ঘণ্টা আমাকে বসিয়ে রাখা হয়েছে। এখন তো আদালতে যাওয়ার আর সময় নেই।

কালকে সকাল ১০টায় আমি আদালতে গিয়ে হাজির হব আশা করছি। একটি মামলায় মেজর হাফিজ উদ্দিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। বিমানবন্দরের টার্মিনালের বাইরে ভোলার নেতাকর্মীরা হাফিজ উদ্দিন আহমেদকে অভ্যর্থনা জানাতে আসেন। সেখান থেকে গাড়িতে করে নেতাকর্মীদের নিয়ে বনানীর বাসায় যান বিএনপির ভাইস চেয়ারম্যান।

হাঁটুর চিকিৎসার জন্য গত ১৪ ডিসেম্বর দুপুর আড়াইটার দিকে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে দিল্লি যান হাফিজ উদ্দিন আহমেদ।

 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft