শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিসিবিতে নতুন যে দায়িত্ব পেলেন নান্নু
প্রকাশ: বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:৫৪ অপরাহ্ন

খাতা-কলমে এখনো জাতীয় দলের প্রধান নির্বাচক হিসেবে রয়েছেন মিনহাজুল আবেদীন নান্নু। তবে আগামীকালই শেষ হচ্ছে সেই দায়িত্ব। নতুন দায়িত্বও পেয়ে গেছেন তিনি। ১ মার্চ থেকে বিসিবিতে চিফ কো-অর্ডিনেটর অব প্রোগ্রামের পদে বসবেন।

গতকাল গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন নান্নু। তিনি কাজ করবেন অস্ট্রেলিয়ান ডেভিড মুরের সঙ্গে। মুর বিসিবির হেড অব প্রোগ্রাম হিসেবে কাজ করছেন। এই বিভাগের কাজ মূলত বিসিবির বিভিন্ন প্রোগ্রাম আয়োজন, গেম ডেভেলপমেন্ট, টুর্নামেন্ট ও সার্বিক উন্নতি নিয়ে।

এর আগে নারী উইংয়ের প্রধান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছিল হাবিবুল বাশার সুমনকে। নান্নু-সুমন দুজনেই নির্বাচক কমিটিতে ছিলেন। নবম বোর্ড সভায় তাদের পরিবর্তে গাজী আশরাফ হোসেন লিপু ও হান্নান সরকারকে নেওয়া হয়। এর মধ্যে লিপুকে করা হয়েছে প্রধান নির্বাচক। লিপু-হান্নানরাও দায়িত্ব বুঝে নেবেন ১ মার্চ থেকে।

বোর্ড মিটিং শেষে বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন নান্নু-সুমনকে নিয়ে বলেছিলেন, ‘আমরা সবাই একবাক্যে স্বীকার করেছি, তাদের কাজে আমরা খুবই খুশি। আমরা তাদের হারাতেও চাই না। সেজন্য বোর্ড সিদ্ধান্ত নিয়েছে, তাদের অন্য পদ দিয়ে আমাদের সাথে রাখার।’ 

পাপনের সেই কথারই বাস্তবায়ন এবার দেখা গেল। এ দিকে পূর্বের নির্বাচক কমিটির আরেক সদস্য আব্দুর রাজ্জাক নতুন কমিটিতে লিপু-হান্নানদের সঙ্গে কাজ করবেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft