শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রোনালদোকে নিষেধাজ্ঞার দাবি দর্শকদের
প্রকাশ: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:১৪ অপরাহ্ন

আল শাবাবের বিপক্ষে ৩-২ গোলে জয়ের ম্যাচে অশ্লীল অঙ্গভঙ্গি করে কঠোর সমালোচনার মুুখে পড়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার এমন অশোভনীয় আচরণে দর্শকদের অনেকেই তাকে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন।

ম্যাচ শেষে খেলার টেলিভিশনের মূল ক্যামেরায় ধরা না পড়লেও সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিওতে দেখা যায়, নিজের পেলভিক এলাকার সামনে হাত নিয়ে কয়েকবার পাম্প করতে থাকেন আল নাসর তারকা।

রোনালদোর এমন কাণ্ড থেকে ক্ষোভ প্রকাশ করেছেন দর্শকরা। আল শাবাব সমর্থকদের দিকে লক্ষ্য করেই এটি করেছেন পর্তুগিজ তারকা, এমন ধারণা থেকেই তাকে নিষেধাজ্ঞার দাবিও জানিয়েছেন গ্যালারিতে উপস্থিত থাকা সমর্থকরা ।

পরে ঘটনার পটভূমি অনুসন্ধানে জানা যায়, ম্যাচ জয়ের পর রোনালদো যখন মাঠ ছাড়ছিলেন, তখন আল শাবাবের ভক্তরা ‘মেসি, মেসি’ বলে চিৎকার করছিলেন। রিয়াল মাদ্রিদে থাকাকালীন নিজের চরম প্রতিদ্বন্দ্বী দল বার্সেলোনার সাবেক তারকার নাম শুনেই চটেছেন রোনালদো।

তবে রোনালদোর এমন কাণ্ডে এখনও আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে সৌদি আরবের স্থানীয় একটি পত্রিকাতে বলা হয়েছে, জাতীয় ফুটবল ফেডারেশন ঘটনা তদন্ত শুরু করেছে।

এর আগেও এমন কাণ্ড করে সমালোচনার মুখে পড়েছিলেন রোনালদো। ২০২৩ সালে আল হিলালের বিপক্ষে ২-০ গোলে হারের পর একই রকমের অঙ্গভঙ্গি করেছেন পর্তুগিজ তারকা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft