শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বঙ্গবন্ধুর চাওয়া পুলিশ আমরা গড়তে পেরেছি: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে পুলিশ চেয়েছিলেন, জনগণের  পুলিশ হওয়া, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই পুলিশ আমরা গড়তে পেরেছি। সেজন্য আমরা যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে পেরেছি।

রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানে সোমবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। দ্বাদশ সংসদ নির্বাচনের পর আবার স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় তাঁকে সংবর্ধনা দেয় তেজগাঁও শিল্পমালিক সমিতি।

প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘তেজগাঁও তখন (৮ সালে) কঠিন অবস্থায় ছিল। তখন বড়-বড় গার্মেন্টস ছিল। ওই শিল্প ও শ্রমঘন ইন্ড্রাস্ট্রিগুলো আমাদের জন্য বোঝার ব্যাপার হয়ে গিয়েছিল। তখন প্রধানমন্ত্রীর কাছে যখন আমরা তুলে ধরলাম।

তারপর ওখানে উন্নয়ন হয়েছে। ইম্পালস হাসপাতাল, আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয় হয়েছে। হাতিরঝিল যখন হলো, তখন যাদের বাড়ি-ঘর চলে গিয়েছিল তখন কান্নাকাটি করেছিল। কিন্তু যখন সুন্দর হাতিরঝিল হলো, তখন তারা আত্মতৃপ্তি অনুভব করেন।

আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে এই এলাকাকে নিরাপত্তার চাদর দিয়ে ঢাকতে পেরেছি। এজন্য পুলিশ কর্মকর্তারা প্রশংসার দাবিদার।’ 

তিনি বলেন, ‘১৫ বছর আগে আমরা যে পুলিশ দেখেছি, এখন কিন্তু তাঁরা সেই পুলিশ নয়। তাদের দক্ষতায়, অভিজ্ঞতায় ও দেশপ্রেম অনেক অনেক ঊর্ধ্বে। সেজন্য আমরা যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft