শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ৩০ চৈত্র ১৪৩০
 

২৫০ ছাড়িয়েছে ব্রয়লার, বাড়তি দাম শাক-সবজির    ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য পিএসসির নির্দেশনা    রাশিয়ার সঙ্গে সীমান্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফিনল্যান্ডের    ঈদের ফিরতি যাত্রা: ট্রেনের ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু    ভূমিকম্পে কাঁপল ভারতের হিমাচল প্রদেশ    কাবা শরিফ থেকে ৪ হাজার ব্যক্তিকে গ্রেপ্তার    জলদস্যুদের হাত থেকে ২৩ পাকিস্তানিকে উদ্ধারের দাবি ভারতের   
জানা গেল আইপিএল শুরুর দিনক্ষণ সম্পর্কে
প্রকাশ: বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:৩৬ অপরাহ্ন

নির্বাচন সত্ত্বেও ভারতেই হবে পুরো আইপিএল। এবার জানা গেল টুর্নামেন্ট শুরুর সময়।

আইপিএলের চেয়ারম্যান অরুণ ধুমাল জানিয়েছেন, আগামী ২২ মার্চ শুরু হচ্ছে বিশ্বের বৃহত্তম ফ্র্যাঞ্চাইজি লিগের ১৭তম আসর। এই বিষয়ে তিনি বলেন, ‘আমরা ২২ মার্চ টুর্নামেন্ট শুরু করার কথা ভাবছি। সরকারি এজেন্সিগুলোর সঙ্গে আমরা যোগাযোগ রাখছি। প্রথমে আমরা প্রাথমিক সূচি প্রকাশ করব। পুরো টুর্নামেন্টটি ভারতেই অনুষ্ঠিত হবে।’

জানা গেছে, ভারতের লোকসভা নির্বাচনের দিনক্ষণ নির্ধারণের পরই আইপিএলের সূচি প্রকাশ করা হবে। এ নিয়ে দায়িত্বরতদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এর আগে, ২০০৯ সালে আইপিএল দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত হয়েছিল। ২০১৪ সালে নির্বাচনের কারণে আইপিএলের একটা পর্ব সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হয়েছিল। ২০১৯ সালে অবশ্য ভারতে নির্বাচন থাকার পরও দেশেই আইপিএল হয়েছিল।

শোনা যাচ্ছে ২৬ মে এবারের আইপিএলের ফাইনাল হবে। কারণ আইপিএলের পরই রয়েছে আইসিসি টি-২০ বিশ্বকাপ। ওই টুর্নামেন্টের ৫ জুন মাঠে নামবে ভারত। ফলে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটারদের জন্য টি-২০ বিশ্বকাপের আগে প্রস্তুতির বড় মঞ্চ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft