শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
দ্বিতীয় সন্তানের মা হলেন আনুশকা
প্রকাশ: বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৫১ অপরাহ্ন

দ্বিতীয়বারের মতো সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গতকাল মঙ্গলবার ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে ক্রিকেটার বিরাট কোহলি অভিনেত্রী অনুশকা শর্মার মা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

কোহলি লিখেছেন, আপনাদের সকলকে খুশির সঙ্গে জানাচ্ছি, গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পরিবারে একজন পুত্র সন্তানের আগমন ঘটেছে। যার নাম রাখা হয়েছে অকায়। আপনাদের সকলের আশীর্বাদ ও দোয়া কামনা করছি। আমরা অনুরোধ করছি, আমাদের গোপনীয়তাকে আপনারা সম্মান করবেন।

গত কয়েকমাস ধরেই গুঞ্জন ছিল আনুশকার মা হওয়ার। সেই গুঞ্জন আরও ডালপালা মেলে যখন ঘরের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজে প্রথম দুই ম্যাচে ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে ছুটি নেন কোহলি। 

অন্তঃসত্ত্বাকালীন পুরো সময়টুকুই নিজেদের গোপনীয়তা বজায় রেখেছেন এই দম্পতি। এমনকি সন্তান হওয়ার সুখবরও ভক্তদের সঙ্গে শেয়ার করলেন ৫ দিন পরে। তবুও ভক্তদের ভালোবাসা ও শুভেচ্ছায় ভাসছেন তারকা জুটি।

প্রসঙ্গত, ২০১৭ সালে ভালোবেসে বিয়ে করেন কোহলি-আনুশকা। এরপর ২০২১ সালে প্রথম সন্তানের বাবা-মা হন এই দম্পতি। তাদের কন্যা সন্তানের নাম রাখা হয় ভামিকা। প্রায় তিন বছরের মাথায় দু’জনের সংসার আলো করে আসল দ্বিতীয় পুত্র সন্তান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft