শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পিআইবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অভিষেক পিকনিক ও বিশিষ্ট জনকে সম্মাননা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:১৩ অপরাহ্ন

অত্যন্ত আনন্দঘন পরিবেশে প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ জার্নালিজম অ্যালমনাই অ্যাসোসিয়েশনের (পিবজা) অভিষেক ও বার্ষিক পিকনিক এবং বিশিষ্টজনকে সম্মাননা প্রদান করা হয়েছে। 

স্বাধীনতার সূতিকাগার মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগর কমপ্লেক্সে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে সংগঠনের সাধারণ সম্পাদক ডা. রথীন্দ্রনাথ সরকারে সঞ্চালনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন অভিষেক এবং বার্ষিক পিকনিক উপলক্ষে স্মরণিকা মোড়ক উন্মোচন করে বলেন, পিআইবি জার্নালিজম এলামনাই অ্যাসোসিয়েশন এর নির্বাচিত তৃতীয় কার্যনির্বাহী কমিটি। 

সভাপতি অ্যাডভোকেট রুহি, সাধারণ সম্পাদক ডাঃ রথীন্দ্রনাথ সরকার রবিন। আমার নির্বাচিত এলাকা মেহেরপুর মুজিবনগরে পিবজার বার্ষিক বনভোজন ও অভিষেক অনুষ্ঠান চলছে। অভিষেক অনুষ্ঠানের ও পিবজা সাময়িকীর বিশেষ সংখ্যার শুভ উদ্বোধন ঘোষণা করছি। এই সংগঠন সাংবাদিকদের নিয়ে সামাজিক এবং উন্নয়নমূলক কাজ করে থাকে। এই সংগঠনের সকল সাংবাদিকদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

পিবজার সভাপতি অ্যাডভোকেট রুহী শামসাদ আরার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সহ সভাপতি মাহবুবুর রহমান ভুইয়া, সাধারণ সম্পাদক ডা. রথীন্দ্রনাথ সরকার রবিন, অর্থ সম্পাদক তছলিমা খাতুন, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ মো. বশিরুল ইসলাম, স্বাস্থ্য সম্পাদক মোহাম্দ জাবেদ আহমেদ, আইন বিষয়ক সম্পাদক মো. ইব্রাহিম খলিল, সমাজকল্যাাণ সম্পাদক মোহাম্মদ তারেকুজ্জামান খান, ক্রিড়া সম্পাদক জাহাঙ্গীর আলম রনি, নির্বাহী সদস্য এ আর মামুন, আদম মালেক, আলম শামস, মীর কবির হোসেন, সাইদুল ইসলাম প্রমুখ। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা মো. মাইনুল হোসেন এবং জবাবদিহি পত্রিকার সম্পাদক ও প্রকাশক আকতার হোসেন রিন্টু এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল আহসান হীরক। এরপর সন্ধ্যায় মুজিবনগর অডিটোরিয়ামে সাধারণ সম্পাদক ডা. রথীন্দ্র নাথ সরকারের পরিচালনায় আলোচনা সভা শেষে বীর মুক্তিযোদ্ধা ও মেহেরপুরের বিশিষ্ট জনকে সংবর্ধনা প্রদান করা হয়। 

তারা হলেন- জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ফরহাদ হোসেন, জবাবদিহি পত্রিকার সম্পাদক ও প্রকাশক আকতার হোসেন রিন্টু, বীর মুক্তিযোদ্ধা (মুজিবনগর) আহসান আলী খান এবং  মো. শাহীনুর রহমান মানিক (সমাজ সেবক, ব্যবসায়ী ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ কৃষক লীগ মুজিবনগর)।

মাহবুবুর রহমান ও সেলিনা শেলীর উপস্থাপনায় জেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের অংশগ্রহণে নৃত্য পরিবেশন, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। পিকনিকে জবাবদিহির সৌজন্যে দিনব্যাপী চলতে থাকে চিতই, ভাঁপা পিঠা, ফিরনী, চা আপ্যায়ন। 

এর আগে ১৫ ফেব্রুয়ারি রাত ১১টায় জাতীয় জাদুঘরে সামনে থেকে দুইটি বাস পিকনিক স্পটের উদ্দেশে রওনা হয়। পরদিন সকালে সংগঠনের সদস্য ও তাদের পরিবারের সদস্যরদের পদচারণায় মুখর হয়ে ওঠে মুজিবনগর পিকনিক স্পট।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft