শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
স্ত্রীর উপর অভিমান করে ১২০ ফুট উঁচু টাওয়ারে স্বামী!
প্রকাশ: রোববার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪, ২:৪৭ অপরাহ্ন

মদ্যপান নিয়ে স্ত্রীর সঙ্গে তীব্র অশান্তি। অভিমানে ১২০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে উঠে বসলেন মদ্যপ স্বামী। এই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মেদিনীপুরের বাঁকুড়া জেলায়।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, এই ঘটনাকে কেন্দ্র করে বাঁকুড়ার আমরুল গ্রাম পঞ্চায়েতের পাত্রগাতি গ্রামে হইচই শুরু হয়েছে। গভীর রাতে বিপর্যয় মোকাবিলা বাহিনীর তৎপরতায় টাওয়ার থেকে ওই ব্যক্তিকে নামানো হয়।

খবরে বলা হয়েছে, বাঁকুড়ার আমরুল গ্রাম পঞ্চায়েতের পাত্রগাতি গ্রামের বাসিন্দা সীমন্ত মাঝি। পেশায় খেতমজুর। মদ্যপান নিয়ে স্ত্রী মিঠুর সঙ্গে নিত্য অশান্তি লেগেই থাকে তার।

স্থানীয়দের দাবি, শনিবার দুপুরেও মদ খেয়ে বাড়ি ফেরেন সীমন্ত। সেই সময় মিঠু বাড়িতে ছিলেন না। তিনি গ্রামে আসা এক সাপুড়ের কাছ থেকে মাদুলি কিনতে যান। তা নিয়ে মিঠুর সঙ্গে ঝগড়াঝাটি হয় সীমন্তের। ওই সাপুড়েকেও তিনি গালিগালাজ করেন।

ঝগড়াঝাটির পর বাড়ি থেকে বেরিয়ে যান সীমন্ত। স্ত্রী ভেবেছিলেন রাগ কমে গেলে হয়তো আবার বাড়ি ফিরবেন স্বামী। তবে এবার আর তেমন হলো না। রেগেমেগে গ্রামের পাশে থাকা ১২০ ফুট উঁচু একটি মোবাইল টাওয়ারে উঠে পড়েন সীমন্ত। গ্রামবাসীরা হাজার ডাকাডাকি করলেও নিচে নেমে আসেননি তিনি। বাধ্য হয়ে পুলিশে খবর দেওয়া হয়। টাওয়ারের নিচে অগণিত মানুষ ভিড় জমান।

খবর পেয়ে দমকলের দুটি ইঞ্জিনও ঘটনাস্থলে পৌঁছয়। কিন্তু সীমন্তকে নামাতে ব্যর্থ হন দমকল কর্মীরাও। পরে খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। গভীর রাতের দিকে তাকে টাওয়ার থেকে নামানো সম্ভব হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft