বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
চেলসির বিপক্ষে পয়েন্ট খোয়ালো ম্যানসিটি
প্রকাশ: রোববার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

চেলসির বিপক্ষে নিজেদের সবশেষ ম্যাচে ড্র করেছিল ম্যানচেস্টার সিটি। গতকাল লিগে ঘরের মাঠে স্টামফোর্ড ব্রিজের দলটির বিপক্ষে মাঠে নেমেছিল পেপ গার্দিওলার শিষ্যরা। তবে ইতিহাদ স্টেডিয়ামে ব্লুজদের বিপক্ষে ম্যাচে নিজেদেরই সাবেক ফুটবলার রহিম স্টার্লিংয়ের গোলে প্রথমে পিছিয়ে পড়ে সিটিই। শেষ পর্যন্ত রদ্রির গোলে ড্র নিয়ে মাঠ ছাড়তে পেরেছে আর্লিং হলান্ডরা। 

ঘরের মাঠে চেলসির বিপক্ষে ম্যাচে কাল দাপুটে ফুটবলই খেলেছে গার্দিওলা শিষ্যরা। ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরুতে অবশ্য চেলসিও আধিপত্য বিস্তার করেছে কিছু সময়। সিটির আক্রমণের বিপরীতে বেশ কয়েকবার প্রতি আক্রমণে গোলের সুযোগ তৈরি করেছিল মরিসিও পচেত্তিনোর শিষ্যরা। 

ম্যাচের ২৩ মিনিটে এমনই এক প্রতি-আক্রমণে গোল করার দারুণ এক সুযোগ পেয়েছিল চেলসি। তিবে সিটি গোলরক্ষম এদেরসনকে একা পেয়েও বল জালে জড়াতে পারেননি নিকোলাস জ্যাকসন। এরপর আরও কয়েকটি সুযোগ ব্যর্থ হয়েছে সফরকারীদের। 

ম্যাচের ৪২ মিনিটে প্রতি-আক্রমণ থেকেই দারুণ এক গোলে এগিয়ে যায় চেলসি। সাবেক সিটি ফুটবলার স্টার্লিংয়ের গোলে এক গোলের লিড পায় ব্লুজরা। 

এদিকে ১ গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরুর পর মরিয়া হয়ে খেলতে শুরু করে সিটি। একের পর এক আক্রমণে ব্যতিব্যস্ত করে রাখে চেলসির রক্ষণ। 

তবে বারবার আক্রমণে গিয়েও গোলের দেখা পেতে ব্যর্থ হন হলান্ড-ডি ব্রুইনারা। এক পর্যায়ে ধারণা করা হচ্ছিল, ইতিহাদ স্টেডিয়াম থেকে হয়তো জয় নিয়েই মাঠ ছাড়বে চেলসি। তবে চেলসিকে শেষ পর্যন্ত ফিরতে হয়েছে ড্র নিয়েই।

ম্যাচের শেষদিকে ৮৩ মিনিটে সিটির হয়ে একমাত্র গোলটি করেছেন রদ্রি। তার এই গোলেই ঘরের মাঠে হার এড়াতে পেরেছে গার্দিওলা শিষ্যরা। তবে ব্লুজদের কাছে পয়েন্ট খুইয়ে লিগ টেবিলের তিনে নেমে গেছে সিটি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft