বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
উপজেলা নির্বাচন আরো ভালোভাবে অনুষ্ঠিত হবে
প্রকাশ: শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:৪৫ অপরাহ্ন

‘সামনের উপজেলা নির্বাচন আরও ভালোভাবে অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বাঘারপাড়ায় তিনি এ কথা বলেন।  

উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে উপজেলার মির্জাপুর মহিলা আদর্শ ডিগ্রি কলেজ মিলনায়তনে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেছেন, আগামি মে মাসে চার ধাপে উপজেলা নির্বাচন হবে। আপনারা জানেন যে জনপ্রতিনিধিরা জনগনের কাছে যাওয়া শুরু করেছে। ভোট চাওয়া শুরু করেছে তারা। 

নির্বাচন কমিশনার আরও বলেন, আমরা যে নির্বাচন উপহার দিলাম - আমি জানি না কতটুকু আমরা সফল হয়েছি, আপনার বলতে পারবেন। আমাদের চেষ্টার কমতি ছিল না। নির্বাচন কমিশন সব সময় দৃঢ়ভাবে কাজ করছে। আমাদের আন্তরিকতার ঘাটতি ছিল না।

উপজেলা নির্বাহী অফিসার হোসনে আরা তান্নি’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন খুলনা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক এস এম শাহিন, যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, যশোর জেলা নির্বাচন অফিসার আনিছুর রহমান, বাঘারপাড়া থানার ওসি শাহাদত হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা ওয়াহিদা আফরোজ, পৌর সভার মেয়র কামরুজ্জামান প্রমুখ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft