বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
‘বেগবান হতে হতে বিএনপির আন্দোলনের পতন হয়েছে’
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:১১ অপরাহ্ন

বেগবান হতে হতে বিএনপির আন্দোলনের পতন হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি এমন মন্তব্য করেন।

 ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন বেগবান হতে হতে পতন হয়ে গেছে। এখন এই পতনের গভীর খাদ থেকে আন্দোলন উদ্ধার করবে কে? বিএনপি মহাসচিব তো চেষ্টা করেছেন। তবে তিনি পারেননি, পারবেন অপেক্ষায় থাকি।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগের সবসময় সজাগ আছে। আওয়ামী লীগ সবসময় সচল থাকবে, সেভাবে কর্ম পরিকল্পনা করা হবে। আমরা সব সময় প্রস্তুত আছি। সদা জাগ্রত আওয়ামী লীগ।

মির্জা ফখরুলের মুক্তি নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আদালত তাকে মুক্তি দিতে চাইলে, তিনি তা পাবেন। এটা আদালতের বিষয়। সরকারের কথায় আদালত চলবে না। জামিন দেওয়া আদালতের এখতিয়ার। বিচার চলবে, মামলাও চলবে এটা আদালতের বিষয়।

বিএনপি অগ্নিসন্ত্রাসের বিষয়ে করা এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির অগ্নিসন্ত্রাসের যে চিত্র, সে কারণে তারা শাস্তির বাইরে যেতে পারে না।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft